তিন উইকেট হারিয়ে সংকটে বাংলাদেশ

0
100
বাংলাদেশের তৃতীয় উইকেটের পতন

এশিয়া কাপে নিজেদের শেষ ম্যাচে টস হেরে ব্যাট করতে নেমে শুরুতে উইকেট হারিয়েছে বাংলাদেশ। বোল্ড হয়ে ফিরেছেন ওপেনার লিটন দাস (০) ও তানজিদ তামিম (১৩)। এরপর এনামুলকে দিয়ে বাংলাদেশের তৃতীয় উইকেটের পতন। দীর্ঘদিন পর ওয়ানডেতে ফিরে মাত্র ৪ রান করেছেন তিনি।

বাংলাদেশ ৭.৩ ওভারে ৩ উইকেট হারিয়ে ৩৪ রানে ব্যাট করছে। ক্রিজে সাকিবের সঙ্গী মিরাজ।

বাংলাদেশ এই ম্যাচে একাদশে পাঁচ পরিবর্তন এনেছে। নাঈমের জায়গায় একাদশে ফিরেছেন তানজিদ তামিম। মুশফিকের জায়গায় খেলছেন এনামুল হক। তিন পেসার তাসকিন আহমেদ, হাসান মাহমুদ ও শরিফুলের জায়গায় একাদশে ঢুকেছেন শেখ মাহেদী, মুস্তাফিজুর রহমান ও তানজিম সাকিব।

ভারত একাদশে চার পরিবর্তন এনেছে। বিরাট কোহলির জায়গায় খেলছেন সূর্যকুমার যাদব। তিলক ভার্মা দলে ঢুকেছেন হার্ডিক পান্ডিয়ার জায়গায়। মোহাম্মদ শামি ও প্রসিদ্ধ কৃষ্ণা খেলছেন যথাক্রমে জাসপ্রিত বুমরাহ ও মোহাম্মদ সিরাজের জায়গায়।

বাংলাদেশের একাদশ: লিটন দাস, তানজিদ তামিম, এনামুল হক, সাকিব আল হাসান, তাওহীদ হৃদয়, মেহেদী মিরাজ, শামীম হোসেন, শেখ মাহেদী, নাসুম আহমেদ, মুস্তাফিজুর রহমান ও তানজিম সাকিব।

ভারতের একাদশ: রোহিত শর্মা, শুভমন গিল, সূর্যকুমার যাদব, কেএল রাহুল, তিলক ভার্মা, ইশান কিষাণ, রবিন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, শার্দুল ঠাকুর, মোহাম্মদ শামি, প্রসিদ্ধ কৃষ্ণা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.