ছাত্ররাজনীতি বন্ধ না করে শিক্ষকেরা রাজনীতি বন্ধ করুন: হানিফ

0
315
মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে আজ রোববার বক্তব্য দেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ ছাত্ররাজনীতি বন্ধ না করে শিক্ষকদের রাজনীতি বন্ধ করার আহ্বান জানিয়েছেন। মৌলভীবাজারের শ্রীমঙ্গলে উপজেলা আওয়ামী লীগের সভায় তিনি এ কথা বলেন।

মাহবুব উল আলম হানিফ শিক্ষকদের উদ্দেশে বলেন, ‘অনেকে বলছেন ছাত্ররাজনীতি নিষিদ্ধ করে শিক্ষকেরা রাজনীতি করতে চান। কিন্তু আমাদের ছাত্ররাজনীতির গৌরবোজ্জ্বল ভূমিকা আছে। ছাত্ররাজনীতির ভূমিকার কারণেই আমরা স্বাধীনতা এনেছি। ছাত্ররাজনীতি বন্ধ না করে আপনারা শিক্ষকেরা পেশাজীবী রাজনীতি বন্ধ করুন। আপনারা রাজনীতি করার কারণে ছাত্রদের কাছে সম্মান হারাচ্ছেন। আপনাদের দলীয় লেজুড়বৃত্তির রাজনীতির কারণে ছাত্রদের ওপর আপনারা নিয়ন্ত্রণ হারিয়েছেন। ছাত্ররা আপনাদের মানে না। শিক্ষকেরা ভিসি হওয়ার জন্য, বিভিন্ন পদ–পদবি পাওয়ার জন্য লেজুড়বৃত্তির রাজনীতি করছেন।’

আজ রোববার দুপুর ১২টার দিকে শ্রীমঙ্গল শহরের পুরান বাজার এলাকায় আওয়ামী লীগের শ্রীমঙ্গল উপজেলা শাখার ত্রিবার্ষিক সম্মেলন উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাংসদ নেছার আহমেদ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাহবুব উল আলম হানিফ। শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আছকির মিয়ার সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে