ছাত্রদলের নতুন কেন্দ্রীয় কমিটি ঘোষণা, নেতৃত্বে রাকিবুল-নাছির

0
55
রাকিবুল ইসলাম ও নাছির উদ্দীন, ছবি: সংগৃহীত

বিএনপির ছাত্রসংগঠন জাতীয়তাবাদী ছাত্রদলের নতুন কেন্দ্রীয় ও ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা কমিটি গঠিত হয়েছে। কেন্দ্রে রাকিবুল ইসলামকে সভাপতি ও নাছির উদ্দীনকে সাধারণ সম্পাদক করা হয়েছে৷ ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার নতুন কমিটির সভাপতি হয়েছেন গণেশ চন্দ্র রায় এবং সাধারণ সম্পাদক করা হয়েছে নাহিদুজ্জামান শিপনকে।

আজ শুক্রবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে নতুন কমিটি গঠনের কথা জানান বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি হওয়া রাকিবুল সংগঠনের সদ্য সাবেক কমিটির জ্যেষ্ঠ যুগ্ম সাধারণ সম্পাদক আর সাধারণ সম্পাদক হওয়া নাছির একই কমিটির সহসভাপতি ছিলেন। ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার দায়িত্ব পাওয়া গণেশ ও শিপন দুজনই সদ্য সাবেক বিশ্ববিদ্যালয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন।

রুহুল কবির রিজভী স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, ভারপ্রাপ্ত সভাপতি রাশেদ ইকবাল খান ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদের নেতৃত্বাধীন বিদ্যমান কমিটি বিলুপ্ত করে কেন্দ্রীয় ছাত্রদলের সাত সদস্যবিশিষ্ট নতুন আংশিক কমিটি অনুমোদন করা হয়েছে। নবগঠিত এই কমিটিতে রাকিবুল ইসলামকে সভাপতি এবং নাছির উদ্দীনকে সাধারণ সম্পাদক করা হয়েছে। কমিটিতে আবু আফসান মোহাম্মদ ইয়াহিয়াকে জ্যেষ্ঠ সহসভাপতি, শ্যামল মালুমকে জ্যেষ্ঠ যুগ্ম সাধারণ সম্পাদক, আমানউল্লাহ আমানকে সাংগঠনিক সম্পাদক, মো. জাহাঙ্গীর আলমকে দপ্তর সম্পাদক এবং শরিফ প্রধান শুভকে প্রচার সম্পাদক করা হয়েছে।

গণেশ চন্দ্র রায় ও নাহিদুজ্জামান শিপন, ছবি: সংগৃহীত

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ভারপ্রাপ্ত সভাপতি এ বি এম ইজাজুল কবির রুয়েল এবং সাধারণ সম্পাদক আরিফুল ইসলামের নেতৃত্বাধীন বিদ্যমান কমিটি বিলুপ্ত করে ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সাত সদস্যবিশিষ্ট নতুন আংশিক কমিটি অনুমোদন করা হয়েছে। নবগঠিত এই কমিটিতে গণেশ চন্দ্র রায় সাহসকে সভাপতি এবং নাহিদুজ্জামান শিপনকে সাধারণ সম্পাদক করা হয়েছে৷ এ ছাড়া মাসুম বিল্লাহকে জ্যেষ্ঠ সহসভাপতি, আনিসুর রহমান খন্দকার অনিককে সহসভাপতি, নাছির উদ্দীন শাওনকে জ্যেষ্ঠ যুগ্ম সাধারণ সম্পাদক, শামীম আক্তারকে যুগ্ম সাধারণ সম্পাদক এবং নূরে আলম ভুইয়া ইমনকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.