চেয়ারম্যানের জন্য একটা মিছিলও করতে পারেনি বিএনপি: ওবায়দুল কাদের

0
176
ওবায়দুল কাদের। ছবি: ফেসবুক থেকে নেওয়া

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বিএনপি নেতাদের উদ্দেশে বলেছেন, সরকারবিরোধী মিথ্যাচারই বিএনপির রাজনীতি। দেশে ব্যর্থ হয়ে বিদেশিদের কাছে এখন বিচার দিচ্ছে। বিএনপি একটি নালিশ পার্টিতে পরিণত হয়েছে৷ নেতৃত্ব নিয়ে তাদের নিজেদের ঘরে অনেক প্রশ্ন উঠছে।

তিনি বলেন, বিএনপি সর্বকালের একটি ব্যর্থ দল। দলের চেয়ারম্যান জেলে। তার জন্য একটা মিছিলও করতে পারেনি তারা। তাদের কেন্দ্রীয় নেতারাও বলেছেন, খালেদার মুক্তি আন্দোলনে একটা কর্মসূচিও তারা দিতে পারেননি। এখন তারা নেতাকর্মীদের চাঙা করার জন্য সরকারবিরোধী লাগামহীন বক্তব্য দিয়ে যাচ্ছেন। আমাদের সবখানে নিয়ন্ত্রণ রয়েছে, শুধু বিএনপির অপপ্রচারে নিয়ন্ত্রণ নেই।

রোববার বিআরটিসির মতিঝিল (কমলাপুর) ডিপোতে প্রধানমন্ত্রীর অনুদান দেওয়া বাস বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের কাছে হস্তান্তর অনুষ্ঠানে তিনি এ কথা জানান। অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর অনুদান হিসেবে আটটি শিক্ষাপ্রতিষ্ঠানকে বিআরটিসির ৯টি বাস দেওয়া হয়।

ওবায়দুল কাদের বলেন, দীর্ঘদিনের জঞ্জাল পরিষ্কারের প্রক্রিয়া অব্যাহত আছে। বিতর্কিত এবং সাম্প্রদায়িক সংশ্লিষ্টতার অভিযোগ আছে, এমন অভিযোগ প্রমাণিত হলে আওয়ামী লীগ থেকে তাদের বহিষ্কার করা হব। আমাদের কাছে সারাদেশের অনুপ্রবেশকারী ও বিতর্কিতদের তালিকা প্রধানমন্ত্রী দিয়েছেন। সেই তালিকা বিভাগীয় দায়িত্বপ্রাপ্তদের হাতে তুলে দেওয়া হয়েছে।

তিনি বলেন, ঢাকায় পাঁচটি সহযোগী সংগঠনের কমিটি দেওয়া হয়েছে। সেখানে আমরা ক্লিন ইমেজের নেতৃত্ব উপহার দিয়েছি। এছাড়া, ৭০টি জেলা-উপজেলায় কমিটি হয়েছে। সেখানেও ক্লিন ইমেজের নেতৃত্ব এসেছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে