চুয়াডাঙ্গায় ম্যাজিস্ট্রেট, স্বাস্থ্যকর্মীসহ করোনা পজিটিভ ১১

0
82
চুয়াডাঙ্গা

চুয়াডাঙ্গায় ২৪ ঘণ্টায় নতুন করে আরও ১১ জন করোনা পজিটিভ বলে শনাক্ত হয়েছেন। এই নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৪৩ জন। নতুন আক্রান্তদের মধ্যে জেলা প্রশাসনের একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কার্যালয়ের দুজন কর্মচারী রয়েছেন।

জেলার সিভিল সার্জন এ এস এম মারুফ হাসান জানান, করোনায় আক্রান্তদের মধ্যে সদর ও দামুড়হুদা উপজেলায় চারজন করে এবং আলমডাঙ্গা উপজেলার তিনজন বাসিন্দা রয়েছেন। ওই ১১ জনের মধ্যে আটজনই সামাজিকভাবে সংক্রমিত।

সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, আজ বৃহস্পতিবার যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে চুয়াডাঙ্গা জেলার মোট ৩৯ জনের নমুনা পরীক্ষার ফলাফল হাতে পাওয়া যায়। যার মধ্যে ২৮ জনই নেগেটিভ। বাকি ১১ জন করোনা পজিটিভ।

সূত্রমতে চুয়াডাঙ্গা জেলা থেকে এ পর্যন্ত ৫৯৩ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। আজকে পর্যন্ত ৪৮৪ জনের নমুনা পরীক্ষার ফল পাওয়া গেছে। প্রাপ্ত ফল অনুযায়ী ৪৪১ জন করোনা নেগেটিভ এবং ৪৩ জন করোনা পজিটিভ। সবচেয়ে বেশি আক্রান্ত সদর উপজেলায়, ২৩ জন। এ ছাড়া আলমডাঙ্গায় ১৩ জন ও দামুড়হুদায় সাতজন রয়েছে। তবে জীবননগর উপজেলায় এখন পর্যন্ত কোনো করোনা রোগী শনাক্ত হয়নি।

আক্রান্ত ব্যক্তিদের মধ্যে দুজন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন, একজন মারা গেছেন এবং বাকিরা সদর হাসপাতালের করোনা ইউনিটের আইসোলেশনে ও হোম আইসোলেশনে আছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে