‘চিৎকার করে কান্না আসতেছে’ বললেন পরীমণি

0
49

কোটা সংস্কার নিয়ে আন্দোলনের প্রায় প্রায় মাস খানেক হতে চলল। এরমধ্যে এই ঘটনায় মারা গেছে নানা বয়সী দুই শতাধিক মানুষ। গ্রেপ্তার হয়েছে অসংখ্যা। সারা দেশে  চলছে কারফিউ।

সাধারণ জনগণের পাশাপাশি ছাত্র-ছাত্রীদের সঙ্গে একাত্মতা প্রকাশ করেছেন তারকারাও। সামাজিক যোগাযোগমাধ্যমে নিজ নিজ জায়গা থেকে করেছে প্রতিবাদও। তাদের মধ্যে সরব আছেন আলোচিত অভিনেত্রী পরীমণি। এবার সামাজিক মাধ্যমে বেশ কিছু স্থিরচিত্র, ভিডিও দেখে রীতিমতো ক্ষোভ ঝাড়লেন তিনি।

বুধবার (৩১ জুলাই) নিজের ফেসবুকে একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। যে ভিডিওর ক্যাপশনে নিজের ক্ষোভ জানিয়েছেন এই অভিনেত্রী। ২ মিনিট ২৮ সেকেন্ডের সেই ভিডিও শেয়ার করে ক্যাপশনে পরীমণি লিখেছেন, ‘ছি ছি ছি।

থুথু এদের মুখের উপর। শকুনের মতন চারপাশ থেকে কিভাবে একজন মহিলার উপর সবার সামনে ঝাপায়ে পরতেছে! তাও একজন শিক্ষক এর উপর! কত চুপ থাকা যায় আর সরি। চিৎকার করে কান্না আসতেছে। আল্লাহ তুমি ধ্বংস করে দাও পৃথিবী!’
ওই ভিডিওতে দেখা যায়, একজন শিক্ষিকা কয়েকজন হামলাকারী ও এক পুলিশ কর্মকর্তার সঙ্গে তর্ক করছেন। এ সময় তিনি হামলাকারীদের উদ্দেশে প্রশ্ন করেন, আপনারা মারেন নাই? এরা আমার ছাত্র।

আপনারা গুলি চালান নাই? এরপর ওই হামলাকারীদের মাঝে কেউ সেই শিক্ষিকাকে ‘রাজাকার’বলে মন্তব্য করলে আরও ক্ষিপ্ত হয়ে যান তিনি। সেই সঙ্গে পাল্টা জবাবে, ‘রাজাকার’বলতে নিষেধ করেন।

পরে সেই শিক্ষিকার ওপর হামলাকারীরা চড়াও হওয়ার চেষ্টা করলে সেই স্থান থেকে শিক্ষিকাকে সরিয়ে নেওয়ার চেষ্টা করেন পুলিশ কর্মকর্তা। একপর্যায়ে হামলাকারীরা ওই নারী শিক্ষিকাকে হেনস্তা করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.