চিরনিদ্রায় শায়িত হলেন লেফটেন্যান্ট নির্জন

0
15
লেফটেন্যান্ট মো. তানজিম ছারোয়ার

কক্সবাজারের চকরিয়ায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে নিহত সেনাবাহিনীর তরুণ কর্মকর্তা লেফটেন্যান্ট মো. তানজিম ছারোয়ার নির্জনের (২৩) দাফন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে জানাজা শেষে টাঙ্গাইল সদর উপজেলার করের বেকতা এলাকার স্থানীয় কবরস্থানে তাকে দাফন করা হয়।

এর আগে, মঙ্গলবার বিকেলে কক্সবাজার থেকে নির্জনের মরদেহ বহনকারী হেলিকপ্টারটি টাঙ্গাইলে পৌঁছায়। এরপর তার মরদেহ করের বেতকা এলাকায় নিয়ে যাওয়া হয়। এ সময় তার পরিবারের সদস্য ও স্থানীয়রা উপস্থিত ছিলেন। আসরের পর স্থানীয় বোয়ালী মাদরাসা মাঠে তার জানাজা অনুষ্ঠিত হয়। এরপর বোয়ালী কবরস্থানে সামরিক মর্যাদায় তাকে দাফন করা হয়। এ সময় সেনাবাহিনীর পক্ষ থেকে তাকে গার্ড অব অনার প্রদান করা হয়।

সেনাবাহিনীর লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩)।

মেজর জেনারেল মাসীহুর রহমান বলেন, সহকর্মীকে হারিয়ে আমরা খুবই মর্মাহত। তার পরিবারের প্রতি শোক প্রকাশ করছি। আইন অনুযায়ী আসামিদেরকে সর্বোচ্চ শাস্তির আওতায় আনা হবে বলেও জানান তিনি।

প্রসঙ্গত, মঙ্গলবার ভোররাত আনুমানিক চারটার দিকে ডাকাতবিরোধী অভিযান পরিচালনাকালে নির্জনের ঘাড়ে ছুরিকাঘাত করা হয়। এরপর তাৎক্ষণিকভাবে উদ্ধার করে মালুমঘাট মেমোরিয়াল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জনের বাড়ি টাঙ্গাইলে। তিনি পাবনা ক্যাডেট কলেজ থেকে উচ্চ মাধ্যমিক শেষ করে ৮২তম দীর্ঘমেয়াদি কোর্সের মাধ্যমে বাংলাদেশ মিলিটারি একাডেমি থেকে ২০২২ সালের জুনে আর্মি সার্ভিস কোরে (এএসসি) কমিশন লাভ করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.