চালককে মিষ্টি কিনতে পাঠিয়ে অটোরিকশাসহ হাওয়া নারী যাত্রী

0
246

ব্যাটারিচালিত অটোরিকশা চালককে মিষ্টি কিনতে পাঠিয়ে আজ শনিবার দিনদুপুরে অটোরিকশাসহ হাওয়া এক নারী যাত্রী। অভিনব পদ্ধতিতে এই অটোরিকশা ছিনতাইয়ের ঘটনাটি ঘটেছে গাইবান্ধার সাঘাটা উপজেলার বোনারপাড়া তিন মাথা (মাস্টারপাড়া) এলাকায়।

অটোরিকশা চালক সাব্বির হোসেন জানান, আজ দুপুরের দিকে অটোরিকশা নিয়ে সাঘাটা উপজেলা পরিষদ চত্বর থেকে বোনারপাড়া তিন মাথা (মাস্টারপাড়া) এলাকায় আসেন। এ সময় অজ্ঞাত এক মোটরসাইকেল আরোহী তার সঙ্গে থাকা এক নারীকে অসুস্থ বলে অটোরিকশায় উঠিয়ে দেন। কিন্তু তখনো জানাননি এই মহিলাকে কোথায় নিয়ে যেতে হবে। তার আগেই ওই অজ্ঞাত মোটরসাইকেল আরোহী অটোরিকশাটিকে সড়কের ধারে নিরাপদে সাইড করে রাখতে বলেন। এবং আরও বলেন সামনের দোকান থেকে আমি মিষ্টি কিনে দিচ্ছি। আপনি একটু আমার সঙ্গে এসে নিয়ে যান। এই বলে তাকে মোটরসাইকেলের পেছনে বসিয়ে ১০০/১৫০ মিটার সামনে একটি মিষ্টির দোকানের সামনে নিয়ে নামিয়ে দেন।

সাব্বির আরও জানান, এরপর মোটরসাইকেল ঘোরানোর কথা বলে ওই ব্যক্তি দ্রুত সটকে পড়েন। ওখান থেকে তিনি তিন মাথা (মাস্টারপাড়া) এলাকায় এসে দেখেন তার রিকশা ও নারী যাত্রী উধাও। কোথায় গেল, কে নিয়ে গেল, কেউ কিছু বলতে পারছেন না।

সাঘাটা থানার বোনারপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রে ইনচার্জ পরিদর্শক এনায়েত হোসেন বলেন, অটোরিকশাটি উদ্ধার ও ছিনতাইয়ে জড়িতদের আটক করতে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.