চাকরি পেলেন হাত হারানো ফিরোজ

0
432
হাত হারানো কলেজছাত্র ফিরোজ গতকাল ঢাকায় কর্মস্থলে যোগ দিয়েছেন।

রাজশাহীতে দুর্ঘটনায় হাত হারানো ফিরোজ সরদারকে চাকরি দিয়েছে মধুমতি ব্যাংক লিমিটেড। গতকাল রোববার ঢাকায় ব্যাংকের প্রধান কার্যালয়ে তিনি ‘ট্রেইনি অ্যাসিস্ট্যান্ট অফিসার’ পদে যোগদান করেছেন।

ব্যাংক সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার ব্যাংকের ষষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে ফিরোজ সরদারকে নিয়োগপত্র দেওয়া হয়। ওই অনুষ্ঠানে পানিসম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী এ কে এম এনামুল হক, ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান হুমায়ূন কবীর, নির্বাহী কমিটির চেয়ারম্যান শেখ ফজলে নূর তাপস, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা শফিউল আযম উপস্থিত ছিলেন। এই অনুষ্ঠানে মধুমতি ব্যাংকের ইন্টারনেট ব্যাংকিং, মোবাইল অ্যাপস ও হেল্পলাইন সার্ভিসের উদ্বোধন করা হয়।

গতকাল নতুন চাকরিতে যোগ দেওয়ার পর মুঠোফোনে ফিরোজ সরদার বলেন, আপাতত তাঁকে প্রধান কার্যালয়েই বসতে হবে। চাকরিজীবনে তিনি যেন তাঁর দায়িত্ব সুষ্ঠুভাবে পালন করতে পারেন, এ জন্য সবার কাছে দোয়া চান।

ফিরোজ সরদারের বাড়ি বগুড়ার নন্দীগ্রাম উপজেলা সদরে। স্নাতকোত্তরে ভর্তি হন রাজশাহী কলেজে। ২৮ জুন বগুড়া থেকে রাজশাহী ফেরার পথে রাজশাহীর কাটাখালী পৌর এলাকায় তাঁর বাসটির সঙ্গে একটি ট্রাকের ধাক্কা লাগে। এতে তাঁর ডান হাতটি কেটে পড়ে যায়।

ফিরোজ বলেন, তিনি পেছনের আসনে বসেছিলেন এবং ডান হাত দিয়ে সামনের সিট ধরে ছিলেন। হঠাৎ ধাক্কা লাগলে তাঁর ডান হাতটি জানালা দিয়ে বাইরে চলে যায়। সঙ্গে সঙ্গে আরেকটি গাড়ির ধাক্কায় তাঁর হাতটি কেটে পড়ে যায়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.