চলছে সারিকার ‘ফ্যামিলি সিক্রেট’

0
674

পরিবারের প্রত্যেকের সিক্রেট কিছু বিষয় থাকে। যেটা পরিবারের সবার সঙ্গে শেয়ার করলেও ঝামেলা না করলেও ঝামেলা। এর মধ্যে যদি বাইরের আরেকটি খারাপ লোক পরিবারের মধ্যে প্রবেশ করার চেষ্টা করে, তখন ঝামেলা আরো বেড়ে যায়। এমনই গল্প নিয়ে ঈদের সাত পর্বের ধারাবাহিক নাটক ‘ফ্যামিলি সিক্রেট’। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন সালাউদ্দিন লাভলু ও সারিকা। পারিবারিক গল্পের ধারাবাহিক এটি।

সারওয়ার রেজা জিমি রচিত নাটকটি নির্মাণ করেছেন তুহিন হোসেন। ঈদের দিন থেকে জিটিভিতে প্রতিদিন রাত সাড়ে ১০টায় প্রচার হচ্ছে ‘ফ্যামিলি সিক্রেট’। এরই মধ্যে নাটকটি দর্শকের মধ্যে বেশ আগ্রহ তৈরি করতে পেরেছে বলে জানান নির্মাতা।

সালাউদ্দীন লাভলু

 

তুহিন হোসেন বলেন, ‘এ সময়ে বেশি নির্মাণ হচ্ছে রোমান্টিক ও হাসির গল্পের নাটক। পারিবারিক গল্পের নাটক কম হচ্ছে। আমি মনে করি পারিবারিক আবহের গল্পের প্রতি দর্শকের আগ্রহ আগেও ছিল, এখনো আছে ভবিষ্যতেও থাকবে।’

‘আমাদের নাটকটি দর্শক দেখছেন টেলিভিশনের পর্দায়। ভালো সাড়া পাচ্ছি। টেলিভিশনে প্রচারের পর ইউটিউবেও দেখার সুযোগ থাকছে।’

অন ফোকাস প্রযোজিত এসি আই প্লাস্টিক নিবেদিত নাটকটিতে আরও অভিনয় করেছেন মিশু সাব্বির, ইন্তেখাব দিনার, বিজরী বরকতুল্লাহ, শিল্পী সরকার অপু, জিয়াউল হাসান কিসলু, মুনিয়া ইসলাম প্রমুখ। এতে একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন তারিন জাহান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.