চবি ছাত্রীর শ্লীলতাহানির চেষ্টা: বাস চালক ও দুই সহকারী আটক

0
150
গ্রেফতার

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে বাসে শ্লীলতাহানির চেষ্টার ঘটনায় চালক ও তাঁর দুই সহকারীকে আটক করেছে পুলিশের গোয়েন্দা বিভাগ। শনিবার রাত আটটার দিকে নগরের বাস টার্মিনাল এলাকা থেকে তাঁদের আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (গোয়েন্দা) আসিফ মহিউদ্দীন। তিনি বলেন, পত্র-পত্রিকার খবর দেখে তদন্ত শুরু হয়। পরে বিভিন্ন ভিডিও ফুটেজ দেখে ওই গাড়ি শনাক্ত করা হয়।

এর আগে গত বুধবার বেলা সাড়ে তিনটার দিকে নগরের বহদ্দারহাট এলাকায় ওই ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টা করে সোহাগ পরিবহনের একটি বাসের চালকের দুই সহকারী। পরে ঘটনার বর্ণনা দিয়ে ওই ছাত্রী সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। পোস্টটি শতাধিক শেয়ার হয়। এ ঘটনায় শিক্ষার্থীরা ফেসবুকে নিন্দা জানান।

ওই ছাত্রী বলেন, তিনি পটিয়ায় বোনের বাসায় বেড়াতে গিয়েছিলেন। সেখান থেকে গত বুধবার বিকেলে নগরের ২ নম্বর গেট এলাকায় ফিরে আসতে বাসে ওঠেন। বাসে তেমন ভিড় ছিল না। বাসে চালকের সহকারী ছিলেন দুজন। এরপর একটা জায়গায় এসে বাস দাঁড়ায় এবং যাত্রীরা নেমে যান। তিনি নেমে যেতে চাইলে সহকারী দুই নম্বর গেট এলাকায় নামিয়ে দেওয়ার প্রস্তাব দেন। পরে বাস কিছু দূর যাওয়ার পর চালকের সহকারীরা বাসের দরজা বন্ধ করে দেন। সহকারীরা এসে মোবাইল ছিনিয়ে নেন এবং ধাক্কা দেন। পাশাপাশি পরনে থাকা হিজাব খুলে নেওয়ার চেষ্টাও করেন। কিন্তু চিৎকারের কারণে ড্রাইভার ছেড়ে দেওয়ার নির্দেশ দেন। শেষে বাস থামিয়ে তাঁকে নামিয়ে দেওয়া হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে