চতুর্থ বিয়ের ঘোষণা দিলেন অভিনেত্রী

0
14
বনিতা বিজয় কুমার
তামিল ইন্ডাস্ট্রির অভিনেত্রী বনিতা বিজয় কুমার। শিগগিরই চতুর্থবারের মতো বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তিনি। অভিনেত্রীর হবু বরের নাম রবার্ট। পেশায় তিনি একজন কোরিওগ্রাফার।
 
নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে হবু বরের সঙ্গে তোলা একটি রোমান্টি ছবি শেয়ার করে বিয়ের ঘোষণা দেন বনিতা। ক্যাপশনে তিনি লিখেছেন, আগামী ৫ অক্টোবর বিয়ে করছেন তারা। অন্যদিকে, ইনস্টাগ্রামে বিয়ের ঘোষণা দিয়েছেন রবার্টও।
 
এর আগে, ২০০০ সালের ১০ সেপ্টেম্বর অভিনেতা আকাশের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন বনিতা। তাদের সংসারে রয়েছে দুই ছেলে-মেয়ে। কিন্তু ২০০৫ সালে দাম্পত্য জীবনের ইতি টানেন তারা।
 
পরে ২০০৭ সালে ফের ব্যবসায়ী আনন্দ জয় রাজনের সঙ্গে গাটঁছড়া বাঁধেন বনিতা। কিন্তু বিয়ের পাঁচ বছরের মাথায় ২০১০ সাল আনুষ্ঠানিকভাবে ডিভোর্স হয় তাদরে। এ সংসারে এক কন্যা সন্তান রয়েছে অভিনেত্রীর।
 
২০১৩ সালে কোরিওগ্রাফার রবার্টের সঙ্গে সম্পর্কে জড়ান বনিতা। ২০১৭ সালে এ সম্পর্কও ভেঙে যায়। এরপর মানসিকভাবে ভেঙে পড়েন এই অভিনেত্রী।
 
২০২০ সালে বনিতা জানান, ফটোগ্রাফার পিটার পলের সঙ্গে সম্পর্কে রয়েছেন এবং একই বছরের ২৭ জুন বিয়ে করেন তারা। এরপর জানতে পারেন পিটার বিবাহিত এবং দুই সন্তানের বাবা। পরে পিটারের প্রথম স্ত্রী এলিজাবেথ বনিতা-পিটারের নামে মামলা দায়ের করলে এই স্বামীকেও ডিভোর্স দেন বনিতা।
 
এবার পুরোনো সেই প্রেমিক কোরিওগ্রাফার রবার্টের সঙ্গে ঘর বাঁধতে যাচ্ছেন বনিতা। বনিতার আরেক পরিচয় হচ্ছে তিনি জনপ্রিয় অভিনেতা বিজয় কুমার এবং অভিনেত্রী মঞ্জুলা বিজয় কুমারের কন্যা। তামিল, তেলেগু, কন্নড় ভাষার শতাধিক সিনেমায় অভিনয় করেছেন মঞ্জুলা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.