চট্টগ্রামে শোভাযাত্রার পিকআপে আগুন, ৬ শিশু-কিশোর দগ্ধ

0
181
চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিট।ছবি: ইউএনবি

চট্টগ্রাম মহানগরীর লালখান বাজারে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে বের করা ধর্মীয় শোভাযাত্রায় অংশ নেওয়া একটি পিকআপে আগুন লেগে ছয় শিশু-কিশোর দগ্ধ হয়েছে। রোববার দুপুরে এ ঘটনা ঘটে।

দগ্ধ ৬ জন হলো- মনু মিয়ার ছেলে নূর নবী (৬) ও কাউছার (২০), জাহাঙ্গীর আলমের ছেলে রফিকুল ইসলাম (৮), সালাউদ্দিনের ছেলে রিফাত (১২), মো. জাকিরের ছেলে ইয়ামিন (৯) এবং মিরাজ মিয়ার ছেলে হৃদয় (১৬)। তারা সবাই বাকলিয়া ১৯নং ওয়ার্ডের তুলাতলী এলাকার চেয়ারম্যান ঘাটা (বালুর মাঠ) থেকে জশনে জুলুসে অংশ নিয়েছিল। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। খবর ইউএনবির

জানা গেছে, জুলুসে অংশ নেওয়া পিকআপের সাউন্ডসিস্টেম চালানোর জন্য রাখা জেনারেটরে আগুন ধরে যায়। এতে পিকআপে থাকা ওই যাত্রীরা দগ্ধ হয়।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম বলেন, দুপুরে লালখান বাজার এলাকায় একটি পিকআপ ভ্যানে আগুন ধরে গেলে ৬ শিশু-কিশোর দগ্ধ হয়। তাদের মধ্যে ৩ জনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। বাকি ৩ জন হাসপাতালে ভর্তি আছে। আহতদের মধ্যে রিফাত হোসেনের অবস্থা গুরুতর। তার শরীরের প্রায় ৪০ ভাগ পুড়ে গেছে। এছাড়া রফিকুল ইসলামের ১৫ শতাংশ ও হৃদয়ের ১১ শতাংশ শরীর পুড়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.