চট্টগ্রামে ছাত্রলীগ কর্মী সানি হত্যার প্রধান আসামি রিমান্ডে

0
561
জাকির হোসেন সানি। ফাইল ছবি

চট্টগ্রামে ছাত্রলীগ কর্মী জাকির হোসেন সানি হত্যা মামলার প্রধান আসামি সৌরভ ঘোষকে হেফাজতে নিয়ে দুই দিন জিজ্ঞাসাবাদের অনুমতি পেয়েছে পুলিশ।

রোববার চট্টগ্রাম মহানগর হাকিম মো. শফি উদ্দিনের আদালত তার বিরুদ্ধে এ রিমান্ড মঞ্জুর করে।

মামলার বাকি দুই আসামি কায়সার ও সাব্বিরের বয়স ১৮ বছরের কম হওয়ায় তাদের রিমান্ডে নেওয়ার আবেদন শিশু আদালতে স্থানান্তর করে করে আদালত।

এ প্রসঙ্গে চট্টগ্রাম মহানগর পুলিশের সহকারি কমিশনার কাজী শাহাবুদ্দিন আহমেদ বলেন, সানি হত্যার মামলার প্রধান আসামি সৌরভ ঘোষের দুই দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেছে আদালত। বাকি দুই আসামির রিমান্ড শুনানি শিশু আদালতে হবে বলে জানিয়েছে আদালত।

আদালতে পুলিশের পক্ষ থেকে তিন আসামি সৌরভ ঘোষ, সৈয়দ শাফাত কায়সার ও সাব্বিরকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিন করে রিমান্ডে নেওয়ার আবেদন করা হয়।

গত ২৫ আগস্ট ওমরগণি এমইএস কলেজ ছাত্রলীগের বিবদমান দুই গ্রুপের মধ্যে মারামারি ঘটনা ঘটে। এ সময় আনিসুর রহমান নামে একজনের সঙ্গে সানির কথা কাটাকাটি হয়। পরদিন সানির এক বন্ধু ও আনিস মিলে সানিকে ছুরিকাঘাত করেন বলে অভিযোগ।

পরে আহতবস্থায় সানিকে হাসপাতালেও নিয়ে যান আনিস। সেখানে তার মৃত্যু হয়। এ খুনের ঘটনায় সানির বড় বোন মাহমুদা আক্তার ইন্নি বাদী হয়ে সাতজনকে আসামি করে খুলশী থানায় একটি হত্যা মামলা করেন।

সানি নগরীর খুলশী ১ নম্বর রোডে বোনের বাসায় থেকে একটি স্কুলে পড়াশোনা করতেন। গত বছর তাকে ঢাকার একটি স্কুলে নবম শ্রেণিতে ভর্তি করিয়ে দেওয়া হয়। ছুটিতে বোনের বাড়িতে ঈদ করতে আসেন সানি। ২৬ আগস্ট তার ঢাকায় ফিরে যাওয়ার কথা ছিল।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.