চট্টগ্রামে ঘণ্টার ব্যবধানে দুই নারীর মৃত্যু

0
292
চট্টগ্রাম জেনারেল হাসপাতাল

করোনাভাইরাসে সংক্রমিত দুই নারী চট্টগ্রাম জেনারেল হাসপাতালে মারা গেছেন। আজ মঙ্গলবার বিকেলে এক ঘণ্টার ব্যবধানে তাঁদের মৃত্যু হয়।

মারা যাওয়া একজনের বয়স ৩২ বছর। তিনি চট্টগ্রামের হাটহাজারীর বাসিন্দা। ৮ মে তাঁকে জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। আজ বিকেল সাড়ে চারটায় তিনি মারা যান।

মারা যাওয়া অন্য নারীর বয়স ৬০ বছর। তাঁর বাড়ি চট্টগ্রাম নগরের বন্দরটিলা এলাকায়। করোনাভাইরাস শনাক্ত হওয়ার পর এই নারীকে আজ দুপুরে হাসপাতালে ভর্তি করা হয়। বিকেল সাড়ে পাঁচটায় তাঁর মৃত্যু হয়।

চট্টগ্রাম জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক অসীম কুমার নাথ বলেন, হাটহাজারীর নারীর প্রচণ্ড শ্বাসকষ্ট থাকায় তাঁকে শুরুতেই আইসিইউতে রাখা হয়েছিল। অবস্থা স্থিতিশীল হওয়ার পর গতকাল সোমবার আইসিইউ থেকে আইসোলেশনে নেওয়া হয়। আজ সকালে তাঁর অবস্থার অবনতি হলে আবারও আইসিইউতে নেওয়া হয়। সেখানেই বিকেল সাড়ে চারটার দিকে তিনি মারা যান।

অসীম কুমার নাথ আরও বলেন, করোনা শনাক্ত হওয়ার পর আজ দুপুরে নগরের বন্দরটিলা থেকে ৬০ বছর বয়সী আরেক নারী জেনারেল হাসপাতালে ভর্তি হন। বিকেল সাড়ে পাঁচটার দিকে এই নারী মারা যান।

চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এ পর্যন্ত ছয় করোনা রোগীর মৃত্যু হয়েছে। চট্টগ্রামে এ পর্যন্ত করোনায় সংক্রমিত হয়ে মারা গেছেন ২৩ জন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে