চট্টগ্রামে করোনার উপসর্গ নিয়ে পুলিশ সদস্যের মৃত্যু

0
95
পুলিশ

করোনা-উপসর্গ নিয়ে চট্টগ্রাম জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে আজ শুক্রবার বেলা সাড়ে ১১ টায় চিকিৎসাধীন অবস্থায় এক পুলিশ কনস্টেবলের মৃত্যু হয়েছে। তিনি করোনাভাইরাসে সংক্রমিত ছিলেন কি না তা জানতে তাঁর নমুনা পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে।

মৃত পুলিশ সদস্য নাইমুল হক (৪০) চট্টগ্রাম নগর পুলিশের ট্রাফিক বিভাগের বন্দর অঞ্চলে কনস্টেবল পদে কর্মরত ছিলেন। তাঁর বাসা চট্টগ্রাম নগরের আমবাগান এলাকায়। করোনা উপসর্গ নিয়ে চট্টগ্রামে এই প্রথম কোনো পুলিশ সদস্যের মৃত্যু হলো।

চট্টগ্রাম নগর পুলিশের অতিরিক্ত কমিশনার আমেনা বেগম বলেন, কনস্টেবল নাইমুল ২১ দিনের ছুটিতে ছিলেন। আগে থেকে তার হাঁপানির সমস্যা ছিল। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে শ্বাসকষ্ট নিয়ে নাইমুল দামপাড়ায় পুলিশ লাইন হাসপাতালে ভর্তি হতে আসেন। সেখান থেকে তাঁকে পাঠানো হয় চট্টগ্রাম জেনারেল হাসপাতালে।’

চট্টগ্রাম জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক অসীম কুমার নাথ বলেন, কনস্টেবল নাইমুল হক শ্বাসকষ্ট নিয়ে জেনারেল হাসপাতালে ভর্তি হন। ২৪ ঘণ্টা পার না হতেই আজ (শুক্রবার) বেলা সাড়ে ১১টায় মারা যান। তাঁর মধ্যে করোনার উপসর্গ ছিল। অসীম কুমার নাথ আরও বলেন, নাইমুলের নমুনা কোভিড-১৯ রোগ শনাক্তের জন্য পরীক্ষাগারে পাঠানো হয়েছে।

চট্টগ্রামে এ পর্যন্ত করোনায় সংক্রমিত পুলিশের ৪৮ জন শনাক্ত হয়েছেন। এদের মধ্যে চট্টগ্রাম নগর পুলিশের (সিএমপি) ৪৪ জন, শিল্প পুলিশের ৩ জন এবং র‍্যাব সদস্য ১ জন রয়েছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে