নিজের অস্ত্র দিয়ে পুলিশ সদস্যের আত্মহত্যা

0
142
হাসপাতালের করিডরে নিহত পুলিশ সদস্যের স্বজনরা

পঞ্চগড়ে মাথায় গুলিবিদ্ধ হয়ে ফিরোজ আহমেদ নামে এক পুলিশ কনস্টেবলের মৃত্যু হয়েছে। সহকর্মীদের দেওয়া তথ্য মতে, নিজের ব্যবহৃত রাইফেল দিয়ে মাথায় গুলি করে আত্মহত্যা করেন ফিরোজ।

বৃহস্পতিবার (৩ আগস্ট) গভীর রাতে জেলা শহরের সোনালী ব্যাংকের ভেতরে এই ঘটনা ঘটে। সেখানে নিরাপত্তার দায়িত্বে ছিলেন ওই কনস্টেবল। নিহত ফিরোজ আহমেদ দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার আবু সাঈদের ছেলে। পারিবারিক কলহের জেরে তিনি আত্মহত্যা করতে পারেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

পুলিশ জানায়, অন্য দিনের সে রাতেও পঞ্চগড় সোনালী ব্যাংকে নিরাপত্তার দায়িত্বে ছিলেন ফিরোজ। এক পর্যায়ে নিজের চায়না রাইফেল দিয়ে মাথায় গুলি করেন তিনি। গুলির শব্দ পেয়ে অন্য সহকর্মীরা এসে রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসক ফিরোজকে মৃত ঘোষণা করেন। এর আগে স্ত্রীর সঙ্গে মোবাইল ফোনে তাঁর বাকবিতণ্ডার কথা জানান সেখানে উপস্থিত সহকর্মীরা।

সদর থানা পুলিশের ওসি আব্দুল লতিফ মিঞা জানান, পারিবারিক কলহের জেরে ওই পুলিশ সদস্য নিজেই নিজের মাথায় গুলি করে আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। নিহতের বাড়িতে খবর দেওয়া হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.