ফ্রিজের কম্প্রেসার বিস্ফোরণে সন্তানসহ স্বামী-স্ত্রী দগ্ধ

0
91
ফ্রিজের কম্প্রেসার বিস্ফোরণে পুড়ে গেছে ঘরের জিনিসপত্র

ফেনীতে বাসায় ফ্রিজের কম্প্রেসার বিস্ফোরণে মা-বাবা শিশুসহ একই পরিবারের তিনজন দগ্ধ হয়েছে। তারা হলেন, ওষুধ কোম্পানি এরিস্ট্রো ফার্মার ফেনী ডিপোর সহকারী ইনচার্জ আশিষ কুমার (৪০), স্ত্রী টুম্পা রাণী (৩০) ও ছেলে ঋক কুমার (৯)। আশিষ ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার নেপাল সরকারের ছেলে।

গুরুতর আহত অবস্থায় সবাইকে ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নেওয়া হয়েছে। ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে ফেনী শহরের শহীদ শহিদুল্লাহ কায়সার সড়কের ইতালি ভবনে বাড়ির ৫ম তলায় এ ঘটনা ঘটে।

ঘটনার প্রত্যক্ষদর্শী রহুল আমিন বলেন, রাতে কাজ শেষ করে আশিষ বাসায় ফেরেন। হঠাৎ ওই ভবন থেকে বিকট আওয়াজ শুনে বাইরে গিয়ে তাদের তিনজনকে দগ্ধ অবস্থায় দেখতে পাই। তাদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যাই।

ফেনী জেনারেল হাসপাতালের চিকিৎসক ফয়জুল কবির বলেন, বিস্ফোরণে একই পরিবারের তিনজন দগ্ধ হয়েছেন। আশিষের ৭০, টুম্পার ৪০ ও ছেলে ঋকের ৩০ শতাংশ শরীর পুড়ে গেছে। প্রাথমিক চিকিৎসা শেষে তাদের রাতেই শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়েছে।

ফেনী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার আবদুল মজিদ বলেন, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সুত্রপাত বলে প্রাথমিকভাবে ধারণা করছি। সেখান থেকে পরে ফ্রিজের কম্প্রেসার বিস্ফোরণ হয়েছে।

ফেনী মডেল থানার ওসি মো. শহিদুল ইসলাম চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.