গাজীপুরে অটোরিকশা ছিনতাইয়ের সময় পিটুনিতে একজন নিহত

0
80

গাজীপুরের কালীগঞ্জ উপজেলায় ব্যাটারিচালিত অটোরিকশা ছিনতাইয়ের সময় স্থানীয় লোকজনের পিটুনিতে এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল শনিবার সন্ধ্যায় উপজেলার মঠবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম দেলোয়ার হোসেন (৬০)। তিনি গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার রাজপাট এলাকার ইউসুফ আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল বিকেলে কালীগঞ্জ বাজার থেকে যাত্রীবেশে দেলোয়ার হোসেন ও তাঁর এক সহযোগীকে নিয়ে নয়ন মিয়ার (৫০) অটোরিকশায় ওঠেন। তাঁরা নেশাজাতীয় দ্রব্য দিয়ে চালক নয়নকে অচেতন করে দড়িপাড়া এলাকায় সড়কের পাশে ফেলে অটোরিকশাটি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করছিলেন। স্থানীয় লোকজন বিষয়টি বুঝতে পেরে দুজনকে ধাওয়া দেন। একপর্যায়ে দেলোয়ারকে আটক করা হয়। এ সময় তাঁর সহযোগী পালিয়ে যান। দেলোয়ারকে ধরে পিটুনি দিয়ে পানজোড়া এলাকায় নেওয়া হয়। পিটুনির একপর্যায়ে দেলোয়ার অচেতন হয়ে পড়লে তাঁকে মঠবাড়ি এলাকায় সড়কের পাশে ফেলে রেখে যান তাঁরা। খবর পেয়ে পুলিশ এসে দেলোয়ারের লাশ উদ্ধার করে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফায়েজুর রহমান বলেন, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাঁর বিরুদ্ধে বিভিন্ন থানায় প্রায় ১০টি মামলা আছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.