খেলার ফাঁকে হাসিনা-মমতার বৈঠক হবে

0
137
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

বাংলাদেশ-ভারত ক্রিকেট ম্যাচের ফাঁকে কলকাতা সফররত প্রধানমন্ত্রী শেখ হাসিনা পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠক করবেন। আজ শুক্রবার তাঁদের মধ্যে মুখোমুখি আলোচনা হবে।

গতকাল বৃহস্পতিবার সাংবাদিকদের মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, শেখ হাসিনা যে হোটেলে রয়েছেন, সেখানে স্থানীয় সময় সন্ধ্যা ছয়টার দিকে তাঁদের দুজনের সৌজন্য সাক্ষাৎ হবে। ওই দিন মমতা আরও বলেন, ‘কাল প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ-ভারত টেস্ট ম্যাচ উপলক্ষে কলকাতায় আসছেন। নির্ধারিত অনুষ্ঠানের পর আমাদের মধ্যে সাক্ষাৎ হবে।’

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কার্যালয় সূত্রে জানা গেছে, শেখ হাসিনা ও মমতা বন্দ্যোপাধ্যায় খেলা এবং উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। তবে তাঁদের দুজনে মধ্যে কী নিয়ে আলোচনা হবে, সে বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি। তাঁদের মধ্যে তিস্তা চুক্তি নিয়ে আলোচনা হবে কি না, তা-ও জানা যায়নি।

স্থানীয় সময় ১২টা ২০ মিনিটে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইডেনের মাঠে গোলাপি বল ও কয়েন হস্তান্তর করবেন ম্যাচ রেফারিকে। ১২টা ৫০ মিনিটে শেখ হাসিনা ও মমতা বন্দ্যোপাধ্যায় আনুষ্ঠানিকভাবে ঘণ্টা বাজিয়ে খেলার উদ্বোধন ঘোষণা করবেন। প্রধানমন্ত্রী প্রথম সেশন মাঠে বসেই দেখবেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে