খালেদা জিয়ার মুক্তির আন্দোলন তীব্রতর করা হবে: আমীর খসরু

0
306
আমীর খসরু মাহমুদ চৌধুরী।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি আন্দোলন আগামীতে তীব্রতর করা হবে বলে জানিয়েছেন দলের স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী। তিনি বলেন, জনগণের ভোটাধিকার, বাকস্বাধীনতা ফিরে পাওয়ার সঙ্গে খালেদা জিয়ার মুক্তির বিষয়টি অঙ্গাঙ্গিভাবে জড়িত। খালেদা জিয়ার মুক্তির মাধ্যমে মানুষের সেই অধিকার ফিরে পেতে হবে।

মঙ্গলবার জাতীয় প্রেস ক্লাবের সামনে তাঁতী দলের উদ্যোগে খালেদা জিয়ার মুক্তির দাবিতে মানববন্ধনে আমীর খসরু এসব কথা বলেন। সকাল ১১টা থেকে একঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি চলে।

আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, বিএনপির নেতাকর্মীরা আন্দোলনে নেমেছে, আন্দোলন অব্যাহতভাবে চলবে, আরও তীব্রতর হবে। যতদিন খালেদা জিয়াকে মুক্ত করতে না পারি ততদিন আন্দোলন চলবে।

তিনি অভিযোগ করেন, একদল লুটেরা সরকার চালাচ্ছে, সংসদ চালাচ্ছে, রাষ্ট্রীয় প্রতিষ্ঠানকে পরিচালিত করছে। রাষ্ট্রীয় সংস্থার লোকজনের কথায় আজকে রাষ্ট্র চালিত হচ্ছে। রাজনীতিবিদের মাধ্যমে দেশ পরিচালিত হচ্ছে না। জনগণ এটা মেনে নেবে না।

সংগঠনের আহ্বায়ক আবুল কালাম আজাদের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক বাহাউদ্দিন বাহারের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য দেন বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, কেন্দ্র্রীয় নেতা অধ্যক্ষ সেলিম ভূঁইয়া, আবদুস সালাম আজাদসহ তাঁতী দলের মজিবুর রহমান, কাজী মুনির প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে