প্রেমের গুঞ্জন নিয়ে মুখ খুললেন এই কোরিয়ান অভিনেতা

0
120
পার্ক সো জুন

দক্ষিণ কোরীয় গায়িকা ও ইউটিউবার একসুজের সঙ্গে ‘ফাইট ফর মাই ওয়ে’, ‘ড্রিম’ সিরিজের অভিনেতা পার্ক সো জুনের প্রেমের গুঞ্জন ছড়িয়েছে দেশটির সংবাদমাধ্যমে। দুই দিন ধরে বিষয়টি নিয়ে আলোচনার মধ্যে আজ বুধবার সিউলে মুক্তির অপেক্ষায় থাকা ‘কনসেট্রেট ইউটোপিয়া’ সিনেমার সংবাদ সম্মেলনে বিষয়টি নিয়ে কথা বলেছেন পার্ক সো জুন, তবে প্রেমের গুঞ্জনের সত্যাসত্য নিশ্চিত করেননি তিনি।

সাংবাদিকের এক প্রশ্নের জবাবে পার্ক সো জুন বলেন, ‘আমি খবরটি শুনেছি গতকাল, তখন আরেকটি শুটিংয়ে ছিলাম। বিষয়টি অনেকের মনোযোগ কেড়েছ, কিন্তু একজন অভিনেতা হিসেবে ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলা কঠিন। ব্যক্তিগত বিষয়ের চেয়ে আমার সিনেমার প্রতি সবার মনোযোগ চাইছি।’

একসুজের আসল নাম কিম সু ইউন
একসুজের আসল নাম কিম সু ইউন

এর আগে গতকাল মঙ্গলবার বিকেলে এক বিবৃতি দিয়েছে পার্ক সো জুনের এজেন্সি ওসাম ইএনটি। বিবৃতিতে বলা হয়, ‘শিল্পীদের ব্যক্তিগত বিষয়গুলো নিশ্চিত করা কঠিন। অনুগ্রহ করে বিষয়টি বোঝার চেষ্টা করুন।’ একসুজের এজেন্সিও বিবৃতিতে একই কথা জানিয়েছে।
২০১২ সালে ‘ড্রিম হাই ২’ সিরিজে অভিনয় করে অভিনয়ে অভিষেক ঘটে পার্ক সো জুনের। ‘ফাইট ফর মাই ওয়ে’, ‘হোয়াটস রং উইথ সেক্রেটারি কিম’, ‘ড্রিম’সহ বেশ কয়েকটি সিরিজে অভিনয় করে আলোচিত হয়েছেন তিনি। অস্কারপ্রাপ্ত সিনেমা ‘প্যারাসাইট’-এ পার্শ্বচরিত্রে অভিনয় করেছেন তিনি।
পার্ক সো জুনের ‘কনসেট্রেট ইউটোপিয়া’ ও ‘দ্য মার্ভেলস’ নামে দুটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।

একসুজের আসল নাম কিম সু ইউন। ইউটিউবে তাঁর দেড় মিলিয়নের মতো সাবস্ক্রাইবার রয়েছে। গানের পাশাপাশি ‘দ্য প্রডিউসার’ নামে একটি ড্রামায় অভিনয় করেছেন তিনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.