খাগড়াছড়িতে বাবাকে হত্যার অভিযোগে ছেলে গ্রেপ্তার

0
239

খাগড়াছড়িতে এক ব্যক্তি তাঁর বাবাকে হত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল শুক্রবার রাত ১০টার দিকে খাগড়াছড়ি পৌর শহরের কলাবাগান এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম আলেফ খান (৬৮)।

তিনি খাগড়াছড়ি পুলিশ লাইনস স্কুলের হিসাব সহকারী হিসেবে কর্মরত ছিলেন। তাঁকে হত্যার অভিযোগে তাঁর ছেলে জাহাঙ্গীর খানকে (৪২) গতকাল রাত ১২টার দিকে কলাবাগান থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি মাটিরাঙ্গা পৌরসভার কার্যসহকারী।

প্রত্যক্ষদর্শী জাহাঙ্গীর খানের বড় ছেলে আলমগীর খান বলেন, তাঁর বাবা প্রতিদিন টাকার জন্য দাদাসহ পরিবারের সবাইকে অত্যাচার করতেন। গতকাল রাত নয়টার দিকে বাড়ি এসে তাঁর বাবা তাঁর দাদাকে মারধর করে একপর্যায়ে গলা টিপে ধরেন। এতে তাঁর দাদা মারা যান।

কয়েকজন প্রতিবেশী বলেন, প্রায় সময় নেশা করে জাহাঙ্গীর তাঁর মা, বাবা ও বোনদের মারধর করতেন। অত্যাচার সহ্য করতে না পেরে তাঁর স্ত্রী তাঁকে ছেড়ে চলে যান। পরে তিনি আরেকটি বিয়ে করেন।

এ বিষয়ে খাগড়াছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ রশীদ বলেন, এ ঘটনায় আলেফ খানের সেজ মেয়ে আনোয়ারা খানম বাদী হয়ে তাঁর ভাই জাহাঙ্গীর খানের বিরুদ্ধে একটি হত্যা মামলা করেছেন। জাহাঙ্গীর খানকে গ্রেপ্তারের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে