কোটি টাকায় আইটেম গান

0
1049
সানি লিওন

শাকিব খান ছাড়া বাংলাদেশের একটি ছবির বাজেট সাধারণত যত টাকা হয়, মোটামুটি সেই পরিমাণ বাজেটে নির্মিত হচ্ছে আমার নতুন ছবির আইটেম গান।’ মুম্বাই থেকে এমনটাই বললেন পরিচালক শামীম আহমেদ।

তা বাজেট কত? এমন প্রশ্নে শেষ পর্যন্ত পরিচালক শুধু এটুকুই বললেন, ‘কোটি টাকার বেশি। তিন দিন ধরে মুম্বাইয়ের স্টুডিওতে শুটিং হবে। ২৫ আগস্ট থেকে সেট নির্মাণের কাজ শুরু হবে। অনেক বড় আয়োজনে গানটি তৈরি হচ্ছে বলে বাজেট বেশি লাগছে।’

কোটি টাকা ব্যয়ে নির্মাণধীন বাংলাদেশের সিনেমার এই গানে পর্দায় অংশ নেবেন বলিউডের আলোচিত ও সমালোচিত অভিনেত্রী সানি লিওনি। আইটেম গান দিয়ে বিক্ষোভ নামের এই সিনেমার শুটিং শুরু হবে।

সানি লিওনির এই গানের শিরোনাম ‘সানি সানি’। আগামী ৯ সেপ্টেম্বর ভারতের মুম্বাইয়ে গানটির শুটিং শুরু হবে। তিন দিন ধরে চলতে থাকা এই গানের দৃশ্য ধারণের সেট নির্মাণের কাজ শুরু হবে ২৫ আগস্ট। প্রিয় চট্টোপাধ্যায়ের লেখা এই গানের সংগীত পরিচালক আকাশ সেন। আইটেম গানটির নৃত্য পরিচালনা করবেন ভারতের বব ও পাবন। এই গানে সানি লিওনির সঙ্গে দেখা যাবে মুম্বাইয়ের রাহুল দেবকে।

সানি লিওনি ও বিশাল বাজেটের আইটেম গান প্রসঙ্গে শামীম আহমেদ বলেন, ‘আমার এই ছবিটি রাজনৈতিক প্রেক্ষাপটের। গল্পের একটি জায়গায় প্রাসঙ্গিকভাবে আইটেম গান। ছবিটি যাঁরা দেখবেন, তাঁদের সিরিয়াস বিষয়ের মাঝখানে একটু আরাম দেওয়ার জন্য এই গান। যেহেতু সানি লিওনির মতো তারকা এবং মুম্বাইয়ে গানটির শুটিং করা হচ্ছে, তাই বাজেট বেশি দরকার পড়ছে।’

বিক্ষোভ ছবির নায়ক এখনো চূড়ান্ত না হলেও নায়িকা হিসেবে কলকাতার শ্রাবন্তীর নাম ঘোষণা করেছে প্রযোজনা প্রতিষ্ঠান স্টোরি স্প্ল্যাশ মিডিয়া। প্রতিষ্ঠানটির স্বত্বাধিকারী পিংকি খান শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানের মেয়ে। ছবিতে আরও অভিনয় করছেন ভারতের রজতাভ দত্ত, বাংলাদেশের অমিত হাসান, সাদেক বাচ্চু প্রমুখ।

এর আগে ২০১৭ সালে খবর রটে, বাংলাদেশে শাকিব খানের ছবিতে অভিনয় করতে যাচ্ছেন সানি লিওনি। মামলা হামলা ঝামেলা নামের একটি ছবির আইটেম গানে নাচ করার কথা ছিল তাঁর। সেই ছবির প্রযোজকও ছিলেন সেলিম খান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.