কৃষ্ণা রায়কে চাপা দেওয়া বাসচালক গ্রেপ্তার

0
355
বাসচালক মোরশেদ :

ঢাকায় কৃষ্ণা রায়ের বাঁ পা পিষে দেওয়া ট্রাস্ট ট্রান্সপোর্ট বাসের চালক মোরশেদকে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

গতকাল রোববার রাত সাড়ে ১০টার দিকে রাজধানীর মিরপুরের কাজীপাড়া থেকে মোরশেদকে গ্রেপ্তার করা হয়।

পিবিআইয়ের ঢাকা মেট্রোর (উত্তর) পরিদর্শক মো. জুয়েল মিঞার নেতৃত্বে অভিযান চালিয়ে মোরশেদকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর তাঁকে পিবিআই কার্যালয়ে আনা হয়েছে। সেখান থেকে তাঁকে হাতিরঝিল থানা-পুলিশের কাছে হস্তান্তর করা হবে।

জুয়েল মিঞা জানান, কৃষ্ণাকে চাপা দেওয়ার পর মোরশেদ কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার বড়টিয়ায় নিজ গ্রামে পালিয়ে যান। গ্রামের বাড়ি থেকে তিনি গতকাল ঢাকায় চলে আসেন। রাতে রাজধানীর মিরপুরের কাজীপাড়া এলাকায় ঘোরাঘুরি করছিলেন মোরশেদ। এ সময় তাঁকে গ্রেপ্তার করা হয়।

বাসচাপায় পা হারানো কৃষ্ণা রায়। পাশে স্বামী রাধে শ্যাম। গতকাল পঙ্গু হাসপাতালে।

গত ২৭ আগস্ট দুপুরে রাজধানীর বাংলামোটর মোড়ের ফুটপাতে হাঁটছিলেন কৃষ্ণা রায়। তখন ট্রাস্ট ট্রান্সপোর্টের বেপরোয়া গতির একটি বাস রাস্তা থেকে ফুটপাতে উঠে তাঁকে চাপা দেয়। এতে তাঁর বাঁ পা প্রায় বিচ্ছিন্ন হয়ে যায়।

সড়ক দুর্ঘটনার পর প্রথম দফায় কাটা হয়েছিল কৃষ্ণা রায়ের হাঁটুর নিচের অংশ। সংক্রমণ হওয়ায় গতকাল রোববার হাঁটুর ওপরের কিছু অংশ কেটে ফেলা হয়।

জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানের (পঙ্গু হাসপাতাল) চিকিৎসকেরা জানিয়েছে, নতুন করে সংক্রমণ না হলে কৃষ্ণা রায়ের হাঁটুর ওপরের ওই অংশে কৃত্রিম পা বসানোর উপযোগী করে তোলা হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে