কুড়িগ্রামে পিকআপের সঙ্গে ইজিবাইকের সংঘর্ষে নিহত ২, আহত আরও ৫

0
148
পিকআপের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে ইজিবাইকটি সড়ক থেকে দুমড়েমুচড়ে নিচে পড়ে যায়

কুড়িগ্রামের রাজারহাট উপজেলায় পিকআপের সঙ্গে ব্যাটারিচালিত ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত ও পাঁচজন আহত হয়েছেন। তাঁরা সবাই ইজিবাইকের আরোহী ছিলেন। আজ মঙ্গলবার সকালে উপজেলার মিলের পাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত যাত্রীরা হলেন উলিপুর উপজেলার নাওডাঙ্গা গ্রামের গাফফার আলী মোল্লার ছেলে মো. সিরাজুল ইসলাম (৪৪) ও রাজারহাট উপজেলার নাজিমখান গ্রামের ইউসুফ আলীর মেয়ে সেলিনা আক্তার (৩৫)। আর আহত ব্যক্তিরা হলেন লালমনিরহাট সদর উপজেলার তিস্তা এলাকার বাসিন্দা আমিনুল ইসলাম (৪৫), উলিপুর উপজেলার মাহিডাংরা এলাকার গোলজার হোসেন (৪০), একই উপজেলার কদমতলা গ্রামের হাবিবুর রহমান (৪০), আমিনুল ইসলাম (৪২), রাজারহাট উপজেলার নাজিমখান এলাকার সিনহা আক্তার (৮)।

স্থানীয় লোকজন ও পুলিশের সঙ্গে কথা বলে জানা গেছে, উলিপুর-রাজারহাট সড়কের মিলের পাড় এলাকায় উলিপুরগামী একটি পিকআপ ও রাজারহাটগামী একটি ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইজিবাইকটি সড়ক থেকে দুমড়েমুচড়ে নিচে পড়ে যায়। ঘটনাস্থলেই ইজিবাইকের যাত্রী সিরাজুল ইসলাম মারা যান। আর গুরুতর আহত অবস্থায় সেলিনা আক্তারকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে মারা যান তিনি।

রাজারহাট ফায়ার সার্ভিসের সদস্য আক্তারুজ্জামান জানান, দুর্ঘটনার খবর পেয়ে তাঁরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেন। এরপর আহত ব্যক্তিদের রাজারহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

রাজারহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লাহ হিল জামান বলেন, আজ সকালে জাতীয় জরুরি সেবা নম্বর-৯৯৯ থেকে সড়ক দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠান তিনি। ঘটনাস্থলে একজনের ও হাসপাতালে নেওয়ার পর আরেকজনের মৃত্যু হয়। লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে পিকআপ ও ইজিবাইকটি উদ্ধার করে থানায় নিয়ে এসেছে। দুর্ঘটনার পরপরই পিকআপের চালক পালিয়ে যান। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলার প্রস্তুতি চলছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.