কুষ্টিয়ায় ছয় দিন পর গাড়ি চলাচল শুরু

0
183
কুষ্টিয়ায় সব রুটে গাড়ি চালানো শুরু করেছেন শ্রমিকেরা। শুক্রবার সকাল ১০টায় মজমপুর বাসস্ট্যান্ড।

কুষ্টিয়া থেকে সব সড়কপথে ছয় দিন পর গাড়ি চালাতে শুরু করেছেন পরিবহন শ্রমিকেরা। আজ শুক্রবার সকাল থেকে তাঁরা সড়কে গাড়ি চালাচ্ছেন। বাসমালিক ও শ্রমিকনেতারাও গাড়ি চালানোর তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

গত শনিবার থেকে কোনো ধরনের ঘোষণা না দিয়েই হঠাৎ করে গাড়ি চালানো বন্ধ করে দেন শ্রমিকেরা। এতে গত ছয় দিন দুর্ভোগ পোহান যাত্রীরা।

এ ব্যাপারে আজ সকালে জেলা শ্রমিক ইউনিয়নের সভাপতি মাহবুবুল হক মুঠোফোনে বলেন, তিনি ঢাকাতে তাঁদের কেন্দ্রীয় কমিটির সভায় আছেন। তবে সব সড়কপথে গাড়ি চলছে বলে তিনি নিশ্চিত করেন।

বাসমালিক সমিতির সভাপতি মকবুল হোসেন বলেন, আর কোনো ঝামেলা নেই। শ্রমিকেরা গাড়ি চালাচ্ছেন।

সকালে চেড়হাস ও মজমপুর এলাকায় গিয়ে দেখা যায়, খুলনা, রাজশাহীসহ আন্তজেলা মেহেরপুর, চুয়াডাঙ্গা, রাজবাড়ীর সব সড়কপথে বাস চলছে। ঢাকাগামী দূরপাল্লার বাসও ছেড়ে যাচ্ছে।

মজমপুর বাস ডিপোতে সকাল ১০টায় গিয়ে সড়কের এক পাশে শ্রমিকদের জটলা দেখা যায়। সেখানে শ্রমিকনেতাদের সঙ্গে তাঁদের কথাবার্তা হচ্ছে। শ্রমিকেরা নেতাদের জানান, সড়কে কোনো ঝামেলা হলে এর দায় কোনোভাবেই কোনো শ্রমিক নেবেন না। এ সময় এক শ্রমিকনেতা তাঁদের উদ্দেশে বলেন, গাড়ি ও শ্রমিকের কাগজপত্র ঠিক থাকলে কোনো সমস্যা নাই। বাকি দায়িত্ব মালিকপক্ষ নেবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.