কিশোরগঞ্জে করোনায় আক্রান্ত ১১ পুলিশের সবাই সুস্থ

0
105
কিশোরগঞ্জে সর্বশেষ করোনাজয়ী পুলিশ সদস্য এএসআই ফারুক মিয়া ।সংগৃহীত

কিশোরগঞ্জে মোট ১১ জন পুলিশ সদস্য কভিড-১৯ আক্রান্ত হয়েছিলেন। তারা সবাই করোনাকে জয় করে সুস্থ হয়েছেন। সোমবার সর্বশেষ করোনাভাইরাসকে জয় করেছেন ভৈরব থানায় কর্মরত এএসআই ফারুক মিয়া।

কিশোরগঞ্জ জেলা পুলিশের আক্রান্ত ১১ সদস্যের মধ্যে এর আগে ১০ জন সুস্থ হয়ে বাড়িতে ফিরে গেছেন। শেষ একজন সুস্থ হওয়ায় এখন কিশোরগঞ্জে আর কোনো পুলিশ সদস্য করোনায় আক্রান্ত নেই। সর্বশেষ করোনাজয়ী এএসআই ফারুক মিয়া সোমবার ভৈরব ট্রমা সেন্টার থেকে নিজ বাড়িতে ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশনায় ছাড়পত্র পেয়েছেন।

কিশোরগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) অনির্বান চৌধুরী বিষয়টি নিশ্চিত করে জানান, করোনা প্রতিরোধমূলক দায়িত্ব পালন করতে গিয়ে ভৈরব থানায় কর্মরত এএসআই ফারুক মিয়া করোনাভাইরাসে আক্রান্ত হন। তিনি হঠাৎ হালকা কাশি অনুভব করলে গত ২২ এপ্রিল ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে নমুনা সংগ্রহ করে কিশোরগঞ্জের সিভিল সার্জনের মাধ্যমে আইপিএইচ-এ পাঠানো হয়।

গত ২৪ এপ্রিল তার কোরোনাভাইরাস পজেটিভ রিপোর্ট পাওয়া গেলে তাকে উন্নত চিকিৎসার (আইসোলেশন) জন্য ভৈরব ট্রমা সেন্টারের অধীনে রাখা হয়। সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় দ্বিতীয় ও তৃতীয়বার পর পর দুটি নমুনা পরীক্ষায় রিপোর্ট নেগেটিভ আসায় সোমবার দুপুর সাড়ে ১২টায় হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশনা দিয়ে তাকে ছাড়পত্র দেওয়া হয়েছে।

তিনি জানান, জেলায় করোনা আক্রান্ত ১১ পুলিশ সদস্যের মধ্যে দুইজন এসআই, একজন এএসআই ও আটজন কনস্টেবল ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে