বিশ্রামে আফজাল হোসেন, তার স্থানে শহীদুজ্জামান সেলিম

0
127
আফজাল হোসেন ও শহীদুজ্জামান সেলিম

নিজের জীবনের গল্পে ওয়েব ফিল্ম ‘বাবা, সামওয়ান ফলোয়িং মি’ নির্মাণ করছেন শিহাব শাহীন। যেখানে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করার কথা ছিল একুশে পদকপ্রাপ্ত অভিনেতা আফজাল হোসেনের। গেল মাসে তাকে নিয়ে শুটিং করার কথা থাকলেও অভিনেতা হঠাৎ করে অসুস্থ হয়ে যাওয়ায় শুটিং বন্ধ রাখা হয়।

আফজাল হোসেন সুস্থ হয়ে বাসায় ফিরলেও এখন শুটিং করার মত অবস্থায় নেই। তাই ওয়েব ফিল্মটিতে তার পরিবর্তে অভিনয় করবেন শহীদুজ্জামান সেলিম। এমনটা নিশ্চিত করেছেন নির্মাতা শিহাব শাহীন।

নির্মাতা বলেন, আফজাল ভাই শারীরিকভাবে এখন সুস্থ কিন্তু উনার আরও কিছুদিন বিশ্রামে থাকতে পরামর্শ দিয়েছেন চিকিৎসক। যেহেতু আমার কাজটা শেষ করতে হবে দ্রুত উনি পরামর্শ দিলেন অন্য কাউকে নিয়ে কাজটা করতে। এখন উনার পরিবর্তে শহীদুজ্জামান সেলিমকে চূড়ান্ত করেছি। তিনিই বাবার চরিত্রটা করবেন।

শিহাব শাহীন আরও বলেন, তাড়াহুড়ো না থাকলে একটু দেরি করে হলেও আফজাল ভাইকে নিয়েই কাজটা করার ইচ্ছে ছিল। কিন্তু সেটা হল না। উনাকে নিয়ে কাজ করার একটা আফসোস রয়ে গেল। আশা করি সামনেই হয়তো নতুন কোন কাজে উনাকে পাব।

জানা গেছে, আগামী ৮ অক্টোবর থেকে ওয়েব ফিল্মটির শুটিং শুরু হবে। টানা চারদিন শুটের মধ্য দিয়ে ক্যামেরা ক্লোজ করা হবে।

প্রসঙ্গত, গত ২৭ আগস্ট অস্ট্রেলিয়ায় ‘বাবা, সামওয়ান ফলোয়িং মি’ ফিল্মের শুটিং শুরু হয়। সেখানে টানা চারদিন শুটের পর দেশে ফেরেন নির্মাতা ও তার টিম। এরপর ৫ সেপ্টেম্বর থেকে দেশে শুটিং করার কথা থাকলেও হঠাৎ করে আফজাল হোসেন অসুস্থ হয়ে যাওয়ায় সেটি বাতিল করা হয়।

ওয়েব ফিল্মটিতে শহীদু্জামান সেলিম ছাড়া আরও অভিনয় করছেন তাসনিয়া ফারিণ, ইরফান সাজ্জাদ, সোহেল মন্ডল প্রমুখ। এটি নির্মিত হচ্ছে ওটিটি প্লাটফর্ম বিঞ্জের জন্য।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.