কাভার্ড ভ্যান-অটোরিকশা সংঘর্ষে দুই চালকসহ নিহত ৪

0
53
সড়ক দুর্ঘটনা

সড়ক দুর্ঘটনায় নিহত ব্যক্তিদের মধ্যে সিএনজিচালিত অটোরিকশার চালক, দুই নারী যাত্রী ও কাভার্ড ভ্যানের চালক রয়েছেন। দুর্ঘটনায় আহত তিনজনই অটোরিকশার যাত্রী। তাঁদের মধ্যে একজনকে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও দুজনকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাৎক্ষণিকভাবে নিহত ও আহত ব্যক্তিদের নাম–পরিচয় জানাতে পারেনি পুলিশ।

পুলিশ ও স্থানীয় ব্যক্তিরা জানান, আজ সন্ধ্যায় পলাশবাড়ী উপজেলা শহরের উত্তর বাসস্ট্যান্ডে বগুড়াগামী কাভার্ড ভ্যানের সঙ্গে পেরহাটগামী একটি সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিচালিত অটোরিকশাটি দুমড়েমুচড়ে গেলে দুই চালকসহ এক নারী ঘটনাস্থলেই মারা যান। এ সময় আহত হন অটোরিকশায় থাকা শিশুসহ আরও চারজন। পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর আহত ব্যক্তিদের মধ্যে এক নারীর মৃত্যু হয়। পরে খবর পেয়ে হাইওয়ে থানার পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আহত ব্যক্তিদের উদ্ধার করে হাসপাতালে পাঠান।

পলাশবাড়ী থানার পরিদর্শক (তদন্ত) মো. মতিউর রহমান জানান, নিহত ব্যক্তিদের লাশ ও সড়ক দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত সিএনজিচালিত অটোরিকশা উদ্ধারে ঘটনাস্থলে হাইওয়ে পুলিশ কাজ করছে।

দুর্ঘটনার পর ঘটনাস্থল পরির্দশন করেছেন জেলা পুলিশ সুপার মো. তৌহিদুল ইসলাম। এ সময় তিনি বলেন, দুর্ঘটনার কারণ অনুসন্ধান করাসহ দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে