কলমাকান্দায় নিয়ন্ত্রণ হারিয়ে লরি পুকুরে, চালক নিহত

0
88
নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে রাস্তার পাশের পুকুরে পড়ে যাওয়া লরিটি। বুধবার সকালে নেত্রকোনার কলমাকান্দা উপজেলার হরিপুর এলাকায়

নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় একটি লরির চালক নিয়ন্ত্রণ হারালে সেটি উল্টে রাস্তার পাশের পুকুরে পড়ে যায়। এতে চালক নিহত হয়েছেন। ওই চালকের নাম ইয়াছিন মিয়া (১৯)।

আজ বুধবার সকালে নাজিরপুর-সিধলী সড়কের হরিপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ইয়াছিন মিয়া উপজেলার কৈলাটি ইউনিয়নের ক্ষুদ্র সিধলী গ্রামের মো. বাচ্চু মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ ভোরে দুর্গাপুরে সোমেশ্বরী নদী থেকে বালু আনার উদ্দেশে বাড়ি থেকে লরি নিয়ে বের হন ইয়াছিন মিয়া। সকাল ছয়টার দিকে হরিপুর এলাকায় পৌঁছালে তিনি লরির নিয়ন্ত্রণ হারান। এতে লরিটি সড়কের পাশের একটি পুকুরে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ইয়াছিন মিয়া মারা যান। পরে ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয় ব্যক্তিদের সহায়তায় তাঁর লাশ উদ্ধার করা হয়।

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম বলেন, কোনো অভিযোগ না থাকায় পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে লাশটি স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.