কর্নিয়ার ‘মন খারাপের দিন’

0
1307
কণ্ঠশিল্পী কর্নিয়া

সুরের সঙ্গে গল্প বলা প্রিয় বিষয় কণ্ঠশিল্পী কর্নিয়ার। তাই আরও একবার গল্পপ্রধান গানের ভিডিও নিয়ে কাজ করছেন তিনি। দ্বৈত নয়; এবারের আয়োজন তার নতুন একক গান নিয়ে। শিরোনাম ‘মন খারাপের দিন’। এ গানের কথা লেখার পাশাপাশি সুর করেছেন ফয়সাল রাব্বেকীন।

সঙ্গীতায়োজন করেছেন শেখ রেজওয়ান। রাজধানীর একটি স্টুডিওতে গান রেকর্ড করা হয়েছে। এখন পরিকল্পনা চলছে মিউজিক ভিডিও নির্মাণ নিয়ে। সাম্প্রতিক সময়ে একের পর এক দ্বৈত গানের ভিডিও প্রকাশ করে দর্শকের প্রশংসা কুড়িয়েছেন কর্নিয়া। আসিফের সঙ্গে গাওয়া ‘কী করে তোকে বোঝাই’, ‘একবার ছুঁয়ে যা হৃদয়’, ‘মেঘ বলেছে’, ‘এলোমেলো জীবন’, ‘তোমার হাসি’সহ বেশকিছু গানের ভিডিওতে ছিল ভিন্ন সব গল্প। সেই ধারাবাহিকতা ধরে রাখতে একক গানের ভিডিওতে নতুন করে নিজেকে তুলে ধরতে চান কর্নিয়া।

তিনি বলেন, “গান এখন যতটা শোনার, ঠিক ততটাই দেখার বিষয় হয়ে উঠেছে। দর্শকরাও স্বল্প ব্যাপ্তির গানে নতুন গল্প খোঁজেন। যে জন্য ‘মন খারাপের দিন’ গানের মধ্য দিয়ে দর্শকের কাছে নতুন এক গল্প তুলে ধরার চেষ্টা করছি। ফয়সাল রাব্বেকীন গানের কথায় একটি আবেগি গল্প উপস্থাপনের চেষ্টা করেছেন। ঠিক সেভাবেই গীতিকথার সঙ্গে মানিয়ে নেওয়ার মতো সুর করেছেন। সঙ্গীতায়োজনে শেখ রেজওয়ানের চেষ্টা ছিল আগের সব আয়োজন থেকে নিজেকে ছাড়িয়ে যাওয়ার। একইভাবে নিজের গায়কীতে ভিন্নমাত্রা যোগ করার চেষ্টা করেছি। সব মিলিয়ে আমাদের চাওয়া একটাই- দর্শকের কাছে এ আয়োজন যেন নতুন মনে হয়। আমার বিশ্বাস, ‘মন খারাপের দিন’ গানটি অনেকের ভালো লাগবে।”

ঈদ উপলক্ষে শিগগিরই চয়েস থেকে গানটি প্রকাশ পাবে। এর পাশাপাশি বিভিন্ন ব্যানার থেকে আরও কিছু গান প্রকাশ পাবে বলে কর্নিয়া জানান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.