নির্মাণাধীন ভবন থেকে পড়ে ২ শ্রমিক নিহত

0
103
পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নির্মাণাধীন ১২তলা বিশিষ্ট ভবন থেকে রশি ছিঁড়ে পড়ে দুই শ্রমিক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন। আজ শুক্রবার সকাল ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন চাপাইনবাবগঞ্জের চর বাসুদেবপুর বাগানপাড়া এলাকার আজিজুর রহমানের ছেলে তুহিন (২৫) ও  রাজশাহী জেলার গোদাগাড়ীর বিগ্রাম ঘন্টি বিগ্রামের মৃত মজিবুর রহমানের ছেলে আসাদুল আলী (২৭)। আহত শ্রমিক চাঁপাইনবাবগঞ্জের পন্ডিতপাড়ার চর অনুপনগর এলাকার নয়ন আলীর ছেলে রবিউল আওয়াল।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, পাবনা বিজ্ঞান ও  প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ১২তলা বিশিষ্ট নির্মাণাধীন শেখ রাসেল ছাত্র হলে কাজ করার সময় রশি ছিঁড়ে পড়ে এই দুর্ঘটনা ঘটে। একজন ঘটনাস্থলেই মারা যান। আহত দুইজনকে সহকর্মী শ্রমিকরা উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নেন। সেখানে অবস্থার অবনতি হলে তাদের দুইজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে নেওয়ার পথে আরেকজন মারা যান।

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. কামাল হোসেন বলেন, একজন নিহত হয়েছে বলে জেনেছি। রাজশাহী নেওয়ার পথে আরেকজন মারা গেছে কি না এখনো নিশ্চিত হতে পারিনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.