কনসার্টে দেরি, ভক্তের মামলায় কাঠগড়ায় ম্যাডোনা

0
379
‘পপ কুইন’খ্যাত ম্যাডোনা। ছবি: রয়টার্স

কনসার্ট শুরু হওয়ার একটি নির্দিষ্ট সময় ছিল। ‘পপ কুইন’খ্যাত ম্যাডোনা ওই ধরাবাঁধা সময় মানতে পারেননি। বেশ দেরি করে মঞ্চে ওঠেন তিনি। তাতেই রেগে গেছেন এক ভক্ত। ম্যাডোনা দেরি করে মঞ্চে উঠেছেন—এমন অভিযোগ তুলে মামলা করে দিয়েছেন তিনি।

বার্তা সংস্থা এএনআইয়ের প্রতিবেদনে বলা হয়েছে, মামলা করা ব্যক্তির নাম ন্যাট হলান্ডার। তাঁর দাবি, গত ১৭ ডিসেম্বর ফিলমোর মিয়ামি বিচে অনুষ্ঠিত এক কনসার্টের তিনটি টিকিট কেটেছিলেন তিনি। স্থানীয় সময় রাত সাড়ে আটটায় তা শুরু হওয়ার কথা ছিল। মূল আকর্ষণ ছিলেন ৬১ বছর বয়সী ম্যাডোনা। কিন্তু তিনি আরও দুই ঘণ্টা পর মঞ্চে ওঠেন। রাত সাড়ে ১০টায় তিনি কনসার্টে অংশ নেন।

এনবিসির খবরে বলা হয়েছে, দেরি করে শুরু হওয়ায় ওই কনসার্টে অংশ নিতে পারেননি ন্যাট হলান্ডার। আদালতে দেওয়া আরজিতে তিনি লিখেছেন, ‘যাদের জন্য টিকিট কেনা হয়েছিল, তাদের সকালে স্কুল ছিল। দেরি করে শুরু হওয়ায় ওই কনসার্টে তারা থাকতে পারেনি। কারণ, দেরি করে শুরু হওয়ায় ওই কনসার্ট শেষ হতে হতে রাত একটা বাজত।’

ম্যাডোনার কনসার্টের তিনটি টিকিট কিনতে এক হাজার ডলারেরও বেশি খরচ করেছিলেন হলান্ডার। তাঁর দাবি, দেরি করে কনসার্ট শুরু করায় চুক্তিভঙ্গের ঘটনা ঘটেছে। গত ৪ নভেম্বর তিনি মিয়ামি-ড্যাড কাউন্টির ফেডারেল কোর্টে মামলাটি করেছেন।

ন্যাট হলান্ডার আরও অভিযোগ করেছেন, পপ গায়িকা ম্যাডোনা সম্প্রতি তাঁর কনসার্টগুলোয় ধারাবাহিকভাবে দেরি করে আসছেন। হরহামেশাই কনসার্টে দেরি করে অংশ নেন তিনি।

শুধু পপ গায়িকাই নয়, একই সঙ্গে কনসার্টের আয়োজক প্রতিষ্ঠান লাইভ নেশনকেও কাঠগড়ায় তুলেছেন ন্যাট হলান্ডার।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে