ভারতীয় ক্রিকেট বোর্ডের বিরুদ্ধে এক সমর্থকের মামলা

0
87
এবারের ওয়ানডে বিশ্বকাপে টিকিট কালোবাজারির অভিযোগ উঠেছে।

বিশ্বকাপে ভারতের যেকোনো ম্যাচ নিয়েই দর্শকদের মধ্যে আলাদা উন্মাদনা কাজ করবে, এটাই প্রত্যাশিত। কিন্তু ৫ নভেম্বর ইডেন গার্ডেনে অনুষ্ঠিত হতে যাওয়া ভারত ও দক্ষিণ আফ্রিকার ম্যাচটি নিয়ে ভারতীয়দের মধ্যে অন্য রকম রোমাঞ্চ কাজ করছে।

এবারের ওয়ানডে বিশ্বকাপে দুই দলই দারুণ ছন্দে আছে। ভারত ও দক্ষিণ আফ্রিকা সেমিফাইনালে এক পা দিয়েই রেখেছে। এখন পর্যন্ত টুর্নামেন্টের দুই সেরা দলের লড়াইটা মাঠে বসেই দেখতে চাইবেন সবাই।

বিসিসিআই সভাপতি রজার বিনি।

এ নিয়ে হতাশ এক সমর্থক ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই), ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গল (সিএবি) এবং ‘বুক মাই শো’র বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন।

টিকিটের একটা বিশাল অংশ সাধারণ দর্শকদের জন্য ছাড়ার কথা বলা হলেও বিসিসিআই, সিএবি এবং বুক মাই শো ব্যক্তিগত মুনাফার উদ্দেশে কালোবাজারে বিক্রি করছে বলে অভিযোগ করেছেন সেই সমর্থক।

রোববার কলকাতায় মুখোমুখি হবে ভারত–দক্ষিণ আফ্রিকা।

কলকাতা পুলিশও দ্রুত পদক্ষেপ নিয়েছে। ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গল এবং বুক মাই শোর উদ্দেশে নোটিশ জারি করা হয়েছে। সেখানে উল্লেখ করা হয়েছে, সংশ্লিষ্ট কর্তৃপক্ষরা যেন তদন্তের কাজে সহযোগিতা করেন। বিসিসিআই এবং বুক মাই শো অবশ্য এ নিয়ে এখনো কোনো আনুষ্ঠানিক বিবৃতি দেয়নি।

এই বিশ্বকাপের টিকিট কালোবাজারির অভিযোগ এবারই প্রথম নয়। কয়েকজন টিকিট কালোবাজারিকে পুলিশ গ্রেপ্তারও করেছে। তাতেও পরিস্থিতি বদলাচ্ছে না। ভারতীয় সংবাদমাধ্যমের খবব, কালোবাজারে ২ হাজার থেকে ২ হাজার ৫০০ টাকার টিকিট প্রায় ১০ থেকে ১২ হাজার টাকায় বিক্রি হচ্ছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.