এমবাপ্পের পেনাল্টি মিস, নেইমারের জোড়া গোল

0
64
নিজের প্রথম গোলটি করার পর নেইমার, ছবি: এএফপি
এমবাপ্পের পেনাল্টি মিসের হতাশা

এমবাপ্পের পেনাল্টি মিসের হতাশা
ছবি: এএফপি

ক্লেরমোঁর বিপক্ষে জোড়া গোল পাওয়া লিওনেল মেসি এদিন অতটা জ্বলে উঠতে পারেননি। গোল পাননি, গোলে সহায়তাও নেই আর্জেন্টাইন তারকার। এরপরও পিএসজি এগিয়ে যেতে পারত ম্যাচের ২৩ মিনিটেই। কিন্তু পেনাল্টি থেকে গোল করতে পারেননি এমবাপ্পে। প্রথম গোল পেতে পিএসজির অপেক্ষা করতে হয়েছে ৩৯ মিনিট পর্যন্ত। সেটিও আবার ছিল আত্মঘাতী গোল।

প্রথমার্ধের শেষ দিকে আবার পেনাল্টি পায় পিএসজি। এবার আর এমবাপ্পে পেনাল্টি নেননি, স্পট কিক থেকে বল সহজেই জালে জড়ান নেইমার। ৫১ মিনিটে নিজের দ্বিতীয় গোলে ব্যবধান ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। ৫৮ মিনিটে মঁপেলিয়ে একটি গোল ফেরত দেওয়ার ১১ মিনিট পর স্কোরশিটে নাম লেখান এমবাপ্পে। ৮৭ মিনিটে রেনাতো সানচেজ গোল করে স্কোরলাইন ৫-১ করেন। যোগ করা সময়ে একটি গোল ফেরত দিয়ে ব্যবধান কমায় মঁপেলিয়ে।

নিজের দ্বিতীয় গোল করার পর নেইমারের উচ্ছ্বাস

নিজের দ্বিতীয় গোল করার পর নেইমারের উচ্ছ্বাস
ছবি: এএফপি

ম্যাচ শেষে অবশ্য নেইমারকে নিয়ে নয়, পিএসজির নতুন কোচ ক্রিস্তফ গালতিয়েরকে কথা বলতে হয়েছে এমবাপ্পেকে নিয়ে। গত মৌসুমের মতো অতটা কি জ্বলে উঠতে পারবেন ফরাসি স্ট্রাইকার। নতুন মৌসুমে পিএসজির প্রথম দুটি ম্যাচে না খেলা এমবাপ্পে মাঠে নেমেছেন কালই প্রথম। নিজের প্রথম ম্যাচে অতটা আলো ছড়াতে পারেননি।

গালতিয়ের অবশ্য পিএসজির সমর্থকদের আশ্বাস দিলেন, শিগগিরই নিজের আসল রূপে ফিরবেন এমবাপ্পে, ‘আমরা জানি শারীরিক দিক থেকে সে অতটা ঠিক নেই। প্রাক্‌-মৌসুমে খুব বেশি ম্যাচ সে খেলেনি। কিন্তু সে একজন প্রতিযোগী, সে সব সময়ই আরও ভালো করতে চায়। দ্রুতই আরও ভালো করতে চায় সে।’

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.