এবার রাজ-শিল্পা দু’জনের বিরুদ্ধেই মামলা দিলেন শার্লিন

0
85
রাজ-শিল্পা ও শার্লিন

শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা সবে পর্নগ্রাফি মামলায় জামিন পেয়েছেন। কিন্তু এরই মধ্যে আবার মামলার মুখে পড়তে হলো তাকে। তবে এবারের মামলায় শুধু রাজ কুন্দ্রা নন, শিল্পা শেঠিকেও জড়ানো হয়েছে। দু’জনের নামে মামলা করেছেন অভিনেত্রী শার্লিন চোপড়া।

গত ১৪ অক্টোবর রাজ-শিল্পা দম্পতির বিরুদ্ধে প্রতারণা ও মানসিক হয়রানির অভিযোগ এনে মামলা করেন শার্লিন। ভারতীয় গণমাধ্যমে মামলার বিষয়টি নিশ্চিত করে শার্লিন বলেন, ‘আমি রাজ কুন্দ্রার বিরুদ্ধে যৌন হয়রানি, প্রতারণা ও অপরাধমূলক আচরণের অভিযোগ এনে মামলা দায়ের করতে অনুরোধ জানিয়েছি।’

রাজ কুন্দ্রা গ্রেপ্তার হওয়ার পেছনে অন্যতম ভূমিকা ছিল শার্লিনের। মহারাষ্ট্র পুলিশের সাইবার শাখায় রাজের বিষয়ে প্রথম বয়ান দেন তিনিই।

শার্লিন বলেন, রাজের মাধ্যমেই তিনি অ্যাডাল্ট ভিডিওর জগতে আসেন। একটি ভিডিওর জন্য রাজ তাকে ৩০ লাখ রুপি দিতেন। এমন ১৫-২০টি ভিডিওতে কাজ করেছিলেন শার্লিন।

তিনি আরও জানিয়েছেন, রাজ তাকে জোর করে চুমু খেয়েছেন। শিল্পার সঙ্গে সম্পর্কে সুখী নয় জানিয়ে রাজ তার ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করেন।

এর  আগে গত ১৯ জুলাই রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করে পুলিশ। পর্ন ভিডিও তৈরি করে অ্যাপে প্রচার করার অভিযোগ তার বিরুদ্ধে। গত ১৫ সেপ্টেম্বর মুম্বাই ম্যাজিস্ট্রেট কোর্টে রাজের বিরুদ্ধে ১ হাজার ৫০০ পাতার সাপ্লিমেন্টারি চার্জশিট জমা দেয় মুম্বাই পুলিশ। একাধিকবার জামিন আবেদন নাকচ হওয়ার পর অবশেষে গত ২০ সেপ্টেম্বর ৫০ হাজার রুপি  মুচলেকায় জামিন পান রাজ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে