এবার মাস্ক পরলেন ফার্স্টলেডি মেলানিয়া ট্রাম্পও

0
174
মেলানিয়া ট্রাম্প

করোনা সংক্রমণের ভয়ের কাছে হার মেনেছেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট। এবার স্বামীর পদাঙ্ক অনুসরণ করলেন ফার্স্টলেডি মেলানিয়া ট্রাম্পও। রোববার, স্বামীর মাস্কে মুখ ঢাকার পর তিনিও মাস্কপরা মুখ নিয়ে দর্শন দিলেন জনসমক্ষে। নিজের মাস্কপরা ছবির ভিডিও পোস্ট করেছেন নিজেই। খবর সিএনএন, হিন্দুস্তান টাইমসের।

শনিবার ওয়াল্টার রিড হাসপাতাল পরিদর্শনে যান প্রেসিডেন্ট ট্রাম্প। সেখানেই প্রথমবার জনসমক্ষে মাস্ক পরতে দেখা যায় তাকে। অথচ শুরু থেকে মাস্ক বিরোধী ছিলেন তিনি। গত মে মাসে একটি কারখানা পরিদর্শনে গিয়ে কিছুক্ষণের জন্য মাস্ক পরলেও সাংবাদিকদের সামনে আসার আগেই তা খুলে ফেলেন। তবে চলতি মাসের শুরুতেই ট্রাম্প বলেছিলেন, জনসমাগমে মাস্ক পরার পক্ষে তিনি। তার সপ্তাহখানেক যেতেই কালো রঙের মাস্ক পরতে দেখা গেলো যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টকে।

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প। ছবি: এএফপি

রোববার মাস্ক পরে দ্য ম্যারি এলিজাবেথ নামের একটি নারী কেন্দ্র পরিদর্শনে যান মেলানিয়া ট্রাম্প। সেখানকার ভিডিওই তিনি পোস্ট করলেন। তাতে প্রথমবার জনসমাগমে মুখঢাকা অবস্থায় দেখা গেলো তাকে।

ভিডিও পোস্ট করে টুইটারে মেলানিয়া লিখেছেন, ‘দ্য ম্যারি এলিজাবেথ হাউজে স্টাফ, মা ও শিশুদের সঙ্গে সময় কাটানো ছিল আনন্দের। একাকী মা ও তাদের সন্তানদের সহায়তায় এখানে পারিবারিক বন্ধনকে শক্তিশালী করা হয় এবং জীবন দক্ষতা বাড়ানোর পাশাপাশি কাউন্সেলিংও করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.