এবার ওবায়দুল কাদেরকে খেলার আহ্বান জানালেন মির্জা ফখরুল

0
21
বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর

এবার আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওরায়দুল কাদেরকে উদ্দেশ্য করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আসেন এইবার খেলা হবে। তিনি বিগত সরকারের জঞ্জাল পরিস্কার করে নির্বাচনী মাঠে এসে ওবায়দুল কাদেরকে খেলার আহ্বান জানান।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলা বিএনপি আয়োজিত গণহত্যার দায়ে শেখ হাসিনা ও তার দোসরদের বিচার দাবিতে অনুষ্ঠিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি ।

অর্ন্তবর্তী সরকারের উদ্দেশে মির্জা ফখরুল বলেন, এই মুহুর্তে মানুষের পালস্ বুঝতে হবে। মানুষ কী চায়, কীভাবে ভোট চায়, দেশের পরিবর্তন কতটুকু হবে, তা নির্ধারণ করে নির্বাচন দেয়ার আহ্বান জানান তিনি।

বিএনপির মহাসচিব বলেন, আল্লাহ্ সীমালঙ্ঘনকারীকে পছন্দ করেন না। ফ্যাসিস্ট হাসিনা সীমা লঙ্ঘন করেছিল, মনে করেছিল এই দেশটা তার বাপ-দাদার। তাই সে যা খুশি তাই করেছে, কাউকে মেরেছে, গুম করেছে তাই তার পরিণতি খারাপ হয়েছে। পাকিস্তানিদের হাত থেকে দেশকে মুক্ত করা হয়েছিল স্বাধীন ও মুক্তভাবে কথা বলা ও বেঁচে থাকার জন্য। কিন্তু আওয়ামীলীগ দেশের মানুষের সাথে গাদ্দারী করেছে, তারা বিশ্বাসঘাতক ‍ও দেশদ্রোহী।

শেখ হাসিনা সন্ত্রাস ও ভীতি সৃষ্টি করে ক্ষমতায় টিকে ছিল, শান্তিতে বাসায় ঘুমাতে পারতেন না উল্লেখ করে তিনি বলেন, গাড়ির আওয়াজ পেলেই মনে হতো পুলিশ ধরতে এসেছে, জানালা খুলে উঁকি দিতাম। কিন্তু এখন সে অবস্থার পরিবর্তন করেছে ছাত্রজনতা।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল আরও বলেন, ড. মুহাম্মদ ইউনূস পৃথিবীজুড়ে সম্মান পেলেও হাসিনা তাকে কখনোই সম্মান দিতো না। উল্টো তাকে মামলা দিয়ে জেলে দিতে চেয়েছিল।

এর আগে, তিনি সকালে ঠাকুরগাঁও প্রেসক্লাবে ছাত্র-জনতার আন্দোলনে নিহত ৪ জনের পরিবার এবং আহত ৪৩ জনের হাতে নগদ মোট ১৫ লাখ টাকা তুলে দেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.