এক মঞ্চে গান শোনাবেন নব্বই দশকের চার ব্যান্ড

0
26
‘ঢাকা রেট্রো’ শিরোনামের এ কনসার্টে গাইবে নগরবাউল, আর্ক, মাইলস ও দলছুট।
গ্রাম থেকে শহর একটা সময় দেশের প্রতিটি অঞ্চলে ছড়িয়ে পড়তে শুরু করে ব্যান্ডের গান। আর সে সময় হলো ব্যান্ডসংগীতের সোনালি যুগ নব্বইয়ের দশক। সে সময় প্রচুর কনসার্টে ব্যস্ত সময় পার করেছে ব্যান্ডগুলো। নিজেদের একক অ্যালবামের পাশাপাশি বিভিন্ন মিক্সড অ্যালবামেও গাইতেন ব্যান্ড তারকারা। প্রিয় ব্যান্ডের অ্যালবাম কিনতে দোকানে ভিড় করতেন শ্রোতারা, কনসার্টেও দেখা যেত দর্শকের উপচে পড়া ভিড়।
 
গত এক দশকে ব্যান্ডসংগীতের জনপ্রিয়তায় ভাটা পড়লেও সে সময়ের ব্যান্ডগুলোর আবেদন কমেনি এখনও।
 
এখনও ব্যান্ডের পুরনো গান শুনে নস্টালজিক হয়ে পড়েন শ্রোতারা। নব্বইয়ের দশকের জনপ্রিয় চার ব্যান্ড এবার আসছে এক মঞ্চে। তাদের নিয়ে আয়োজন করা হয়েছে বিশেষ কনসার্ট। ‘ঢাকা রেট্রো’ শিরোনামের এ কনসার্টে গাইবে নগরবাউল, আর্ক, মাইলস ও দলছুট।
 
শুক্রবার (১৮ অক্টোবর) রাজধানীর পূর্বাচলের ঢাকা অ্যারেনায় আয়োজন হবে ঢাকা রেট্রো কনসার্টটি। আয়োজন করেছে ব্লু ব্রিক কমিউনিকেশন। এরই মধ্যে শুরু হয়েছে টিকিট বিক্রি। গেট সেট রকে দুই ক্যাটাগরিতে পাওয়া যাচ্ছে টিকিট। ভিআইপি ২ হাজার ৪০০ টাকা ও সাধারণ ১ হাজার ৪০০ টাকা। আয়োজন শুরু হবে বিকাল ৫টায়। দর্শকের জন্য গেট খুলে দেয়া হবে বেলা ৩টায়।
 
ব্লু ব্রিক কমিউনিকেশনের ব্যবস্থাপনা পরিচালক কাজী রিয়াসাত নাদিদ বলেন, ‘নব্বইয়ের দশকের ব্যান্ডগুলোর কদর এখনো কমেনি। তারা সবাই লিজেন্ড। সে ব্যান্ডগুলো এক মঞ্চে এখন খুব একটা দেখা যায় না। এখনো তাদের গান সবার মুখে মুখে। অনেকেই তাদের পারফরম্যান্স উপভোগ করতে চান। সে ভাবনা থেকেই আমরা ঢাকা রেট্রো কনসার্টের পরিকল্পনা করি। আশা করছি, এ কনসার্ট সবার দারুণ এক অভিজ্ঞতা হয়ে থাকবে।’

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.