উজিরপুরে পুলিশের ওপর হামলার অভিযোগে পরোয়ানাভুক্ত আসামির স্ত্রী গ্রেপ্তার

0
102
বরিশাল জেলার মানচিত্র

বরিশালের উজিরপুর উপজেলায় পরোয়ানাভুক্ত এক আসামিকে গ্রেপ্তার করতে অভিযানে যাওয়ার পর স্বজনেরা পুলিশের ওপর হামলা চালিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই আসামির স্ত্রীকে প্রধান আসামি করে অজ্ঞাতনামা পাঁচজনের বিরুদ্ধে একটি মামলা করেছে পুলিশ। মামলায় ওই নারীকে গ্রেপ্তার করা হয়েছে।

গত বুধবার দিবাগত রাতে উপজেলার মুন্ডপাশা গ্রামে এ ঘটনা ঘটে। এরপর গতকাল বৃহস্পতিবার উজিরপুর মডেল থানায় মামলাটি করা হয়। মামলায় গ্রেপ্তার নারীর নাম চম্পা বেগম (৩৪)। তিনি মুন্ডপাশা গ্রামের বাদশা সরদারের স্ত্রী।

উজিরপুর মডেল থানার পরিদর্শক (ওসি তদন্ত) মো. তৌহিদুজ্জামান বলেন, উজিরপুর বাজারের মাংস বিক্রেতা ও মুন্ডপাশা গ্রামের বাদশা সরদারের নামে পিরোজপুর সদর থানার একটি চুরির মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন আদালত। পরোয়ানাটি উজিরপুর মডেল থানায় আসার পর বুধবার গভীর রাতে বাদশা সরদারকে গ্রেপ্তার করতে তাঁর বাড়িতে অভিযান চালায় পুলিশ। এ সময় বাদশার স্ত্রী চম্পা বেগমের নেতৃত্বে তাঁর স্বজনেরা পুলিশের ওপর হামলা করে আসামিকে পালানোর সুযোগ করে দেন। হামলায় সহকারী পুলিশ পরিদর্শক (এএসআই) মো. হাবিবুর রহমান ও কনস্টেবল মো. রাসেল গুরুতরভাবে আহত হন। তাঁদের উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মো. তৌহিদুজ্জামান আরও বলেন, দুই পুলিশ সদস্যের ওপর হামলা চালিয়ে কাজে বাধা ও গুরুতর জখমের অভিযোগে এএসআই হাবিবুর বাদী হয়ে বৃহস্পতিবার মামলাটি করেন। মামলার প্রধান আসামি চম্পা বেগমকে গ্রেপ্তার করেছে পুলিশ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.