একেই বলে সুপারস্টার

0
149

পর্দায় কত রূপেই না এসেছেন তিনি। কখনও রোমান্টিক নায়ক, কখনও ভিলেন, কখনও বা ট্রেইনার। চরিত্রের প্রয়োজনে হয়েছেন কমেডিয়ান কিংবা শীর্ষ সন্ত্রাসী। চরিত্র নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করেছেন বহুবার। নিজেকে কখনও নির্দিষ্ট ইমেজে আবদ্ধ রাখেননি। দশর্কও প্রতিটি চরিত্রে তাকে সাদরে গ্রহণ করেছে। আর করবে না-ই বা কেন! তিনি যে দর্শক হৃদয়ে ‘বাদশাহ’ হয়ে হয়ে আছেন দীর্ঘদিন।

ঠিকই ধরেছেন, বলছি বলিউড কিং শাহরুখ খানের কথা। লাখো হৃদয় আলোড়িত করা বলিউড বাদশাহ শাহরুখ খানের আজ ৫৪ তম জন্মদিন। বছরের বিশেষ এ দিনটি পরিবার ও বন্ধুদের সঙ্গে কাটালেও ভক্তদের নিরাশ করেন না তিনি। জন্মদিনের প্রথম প্রহরটাই ভক্তদের সঙ্গে দেখা করেন। মান্নাতের বাইরে দাঁড়িয়ে থাকা লাখো লাখো ভক্তদের কাছে পাঠিয়ে দেন উড়ন্ত চুমু।  এবারও তার ব্যতিক্রম হলো না।

জন্মদিনের প্রথম প্রহরে মুম্বাইয়ের বান্দ্রায় ‘মান্নাত’ এর সামনে তুমুল বৃষ্টি উপেক্ষা করে শাহরুখকে এক নজর দেখার জন্য দাঁড়িয়ে ছিলেন ভক্তরা। হতাশ করেননি শাহরুখও।। ব্যালকনিতে এসে ভক্তদের উদ্দেশ্যে হাত নাড়ান তিনি। ভক্তদের শুভেচ্ছা গ্রহণ করেন হাসিমুখে।

সোশ্যাল মিডিয়া উপচে পড়ছে শাহরুখ ভক্তদের শুভেচ্ছায়। গৌরি আগেই জানিয়ে রেখেছেন যে এবছর শাহরুখ তার জন্মদিন পালন করবেন পারিবারিক ভাবে। রাতে পরিবারের সঙ্গে ডিনার করার পরিকল্পনা আছে শাহরুখের।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে