আড়াইহাজারে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ, দগ্ধ ৪

0
125

নারায়ণগঞ্জের আড়াইহাজারে অবৈধ গ্যাস লাইনের লিকেজ থেকে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এ সময় দগ্ধ হয়েছেন চারজন। এদের মধ্যে তিনজনই নারী। শুক্রবার রাত ১১টার দিকে উপজেলা সদরের দিঘিরপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

বিস্ফোরণে দগ্ধরা হলেন- মো. রহমান মিয়া (৪৫), চায়না বেগম (৩৫), হাসিনা মমতাজ (৫৫) ও তার মেয়ে নিপা আক্তার (৩৫)। আহতদের উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে রেফার্ড করেন।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, আড়াইহাজার পৌরসভার দিঘিরপাড় এলাকায় একটি ভবনের চার তলায় হাসিনা মমতাজ তার পরিবার নিয়ে ভাড়া থাকতেন। তাদের ভাড়া বাসায় তিতাস গ্যাসের পাইপলাইন থেকে অবৈধভাবে পাইপ টেনে গ্যাস দেয় একটি চক্র। বিগত কিছুদিন ধরে ওই পাইপ থেকে চারতলার কক্ষটিতে গ্যাস লিক করছিল। পরে শুক্রবার ওই কক্ষে মোবাইল চার্জ দেওয়ার সময় বৈদ্যুতিক স্পার্ক হলে জমে থাকা গ্যাসের মাধ্যমে বিকট শব্দে বিস্ফোরণ হয়।

পরে খবর পেয়ে আড়াইহাজার ফায়ার সার্ভিসের দুই ইউনিট ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সঙ্গে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আড়াইহাজার থানার ওসি ইমদাদুল ইসলাম তৈয়ব বলেন, দগ্ধ চার জনকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়েছে। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানতে পেরেছি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.