প্রযোজকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ, ছবির প্রচারে নেই স্বস্তিকা

0
158
স্বস্তিকা মুখার্জি, ফেসবুক থেকে

চলতি মাসের শেষে স্বস্তিকা মুখার্জি অভিনীত সিনেমা ‘শিবপুর’ মুক্তি পাওয়ার কথা। এ নিয়ে এখন চলছে প্রচারণাও। কিন্তু সিনেমার প্রচারে নেই অভিনেত্রী।

গতকাল মঙ্গলবার প্রকাশ পেয়েছে সিনেমার ট্রেলার। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানেও ছিলেন না তিনি। ছিলেন না ছবিটির পরিচালক অরিন্দম ভট্টাচার্যও। খবর আনন্দবাজার অনলাইনের

স্বস্তিকা মুখার্জি, ফেসবুক থেকে

নিজের সিনেমার ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে কেন উপস্থিত ছিলেন না স্বস্তিকা? অনেক গণমাধ্যমকর্মী অভিনেত্রীর কাছে জানতে চাইলে স্বস্তিকা এই প্রশ্নের উত্তর দেন সামাজিক যোগাযোগমাধ্যমে।

স্বস্তিকা মুখার্জি
স্বস্তিকা মুখার্জি, ছবি: ইনস্টাগ্রাম থেকে

ফেসবুকে তিনি লিখেন, ‘যৌন হেনস্তা কোনো তুচ্ছ ঘটনা নয়। কোনো ক্ষমা নেই এর। প্রযোজকেরা ভাবতে পারেন, সব ঠিক হয়ে গিয়েছে, কিন্তু একেবারেই সেটা নয়। আমি ছেড়ে দেব না!’

গত এপ্রিলের শুরুতে এই সিনেমার প্রযোজক সন্দীপ সরকারের বিরুদ্ধে হুমকি দেওয়ার অভিযোগ তোলেন স্বস্তিকা। তিনি জানান, সিনেমার প্রচারে অংশ না নেওয়ায় প্রযোজকের পক্ষ থেকে তাঁকে তাঁর নগ্ন ছবি ছড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়েছে। যদিও সিনেমার আরেক প্রযোজক অজন্তা সিং রায় বলেছেন এ কথা সত্য নয়। এই ষড়যন্ত্রের পেছনে পরিচালক অরিন্দম ভট্টাচার্য রয়েছেন বলে জানান অজন্তা।

আর এ কারণে অনেকে মনে করছেন, নির্মাতারা ইচ্ছা করেই সিনেমার প্রচার থেকে দূরে রাখছেন পরিচালককে। আর এ অনুষ্ঠানের কোনো আমন্ত্রণপত্রও পাননি বলে জানান পরিচালক। এ মুহূর্তে কলকাতায় নেই স্বস্তিকা। যদি থাকতেন তবুও এই সিনেমার প্রচারে যেতেন না বলে জানান তিনি। তবে এই সিনেমায় যেহেতু স্বস্তিকা অভিনয় করেছেন, সেহেতু তিনি ভক্তদের জন্য সিনেমার ট্রেলার শেয়ার করবেন বলে জানান। ৩০ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.