ইয়ংমেনসের পর ওয়ান্ডারার্সে র‍্যাবের অভিযান

0
270
র‍্যাব

রাজধানীর ফকিরেরপুল এলাকায় ওয়ান্ডারার্স ক্লাবে অভিযান চালিয়েছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। আজ রাত পৌনে নয়টার দিকে চালানো ওই অভিযানে জুয়ার বোর্ড, জাল টাকা ও তাস জব্দ করেছেন র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত।

এর আগে আজ ফকিরাপুলের ইয়ংমেনস ক্লাবে অভিযান চালায় র‍্যাব। সেখান থেকে বিপুল পরিমাণ মদ ও অর্থসহ ১৪২ জনকে আটক করেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। অবৈধ জুয়া ও ক্যাসিনো চালানোর অভিযোগে ক্লাবের মালিক ঢাকা দক্ষিণ মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়াকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

র‍্যাব সূত্র জানায়, ওয়ান্ডারার্স ক্লাবে অভিযানের সময় সেখানে থাকা কয়েকজন পরিচালক পালিয়ে যান। এই ক্লাবের সভাপতি হলেন স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সভাপতি মোল্লা মোহাম্মদ আবু কায়সার। ডিএসসিসির ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর এ কে এম মোমিনুল হক ওই ক্লাবে জুয়ার আসর বসানোর সঙ্গে জড়িত।

র‍্যাবের একজন কর্মকর্তা জানান, অভিযানে ১২টি জুয়ার বোর্ড, বিপুল পরিমাণ নগদ টাকা, জাল টাকা ও তাস জব্দ করা হয়েছে। তবে কাউকে আটক করা যায়নি।

অভিযানে নেতৃত্ব দেন র‌্যাব সদর দপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সারওয়ার আলম। তিনি অভিযানের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ বিষয়ে মামলা করা হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে