অবশেষে মামলা নিয়ে মুখ খুললেন আমিশা

0
156
আমিশা প্যাটেল, ফেসবুক থেকে

২০১৮ সালে আর্থিক প্রতারণা মামলায় ১৭ জুন আদালতে আত্মসমর্পণ করেছিলেন বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেল। এরপরই আদালত থেকে শর্ত সাপেক্ষে ২১ জুন পর্যন্ত জামিন দেওয়া হয় অভিনেত্রীকে। এই মামলা নিয়ে গত পাঁচ বছর কোনো কথাই বলেননি এই অভিনেত্রী। অবশেষে মুখ খুললেন তিনি। জানালেন তাঁর বিরুদ্ধে অজয় কুমার সিংয়ের আনা এই অভিযোগ মিথ্যা। খবর টাইমস অব ইন্ডিয়ার

আমিশা প্যাটেল, ফেসবুক থেকে

আমিশা প্যাটেলের সঙ্গে কথা বলেছে ভারতীয় সংবাদমাধ্যম জুম টিভি। সেখানে এই মামলা প্রসঙ্গে তিনি জানান, আলোচনায় আসার জন্য উদ্দেশ্যপ্রণোদিতভাবে তাঁর বিরুদ্ধে অভিযোগ এনেছেন অজয় কুমার সিং। অভিযোগে বলা হয়েছিল, অভিনেত্রীর দেওয়া চেক বাউন্স হয়েছে। এই প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ‘মামলার শুরু থেকে এখন পর্যন্ত এ নিয়ে আমি কোনো মন্তব্য করিনি, এখনো করব না। আইনের প্রতি আমার পূর্ণ আস্থা রয়েছে। আশা করি, আইনে ন্যায়বিচার পাব।’ তিনি আরও বলেন, ‘মামলা নিয়ে আমি চুপ ছিলাম। আর এর সুযোগ নিয়ে আমাকে ফাঁসাচ্ছে অজয়। আমি আইনের শ্রদ্ধাশীল। তাই এখন পরবর্তী সব আইনি প্রক্রিয়ায় চলবে।’

আমিশার বিরুদ্ধে অভিযোগ, ‘দেশি ম্যাজিক’ ছবির প্রচারণা আর নির্মাণের জন্য অজয় কুমার সিংয়ের কাছ থেকে তিনি আড়াই কোটি রুপি নিয়েছিলেন। ছবির কাজ সম্পূর্ণ হলে সুদসহ টাকা ফেরত দেওয়ার কথা ছিল তাঁর।

আমিশা প্যাটেল
আমিশা প্যাটেল, ফেসবুক থেকে

কিন্তু ২০১৮ সালে এই সিনেমা মুক্তির কথা থাকলেও ২০১৩ সালে শুরু হওয়া এই সিনেমা এখনো মুক্তি পায়নি। অজয় টাকা ফেরত চাইলে এই বলিউড অভিনেত্রী প্রথমে বিভিন্ন বাহানা দেখালেও পরে আড়াই কোটির একটি এবং ৫০ লাখের দুটি চেক দিয়েছিলেন।

কিন্তু পরে চেকগুলো বাউন্স হয়ে যায়। এরপর আদালতে আমিশার বিরুদ্ধে চেক বাউন্স হওয়া, প্রতারণা আর হুমকি দেওয়ার অভিযোগ আনেন অজয়। এই মামলার পরবর্তী শুনানি আগামীকাল। এদিন অভিনেত্রীকে উপস্থিত থাকার নির্দেশ দিয়েছেন রাঁচি সিভিল আদালত।

প্রায় পাঁচ বছর পর পর্দায় ফিরছেন আমিশা। আগামী ১১ আগস্ট মুক্তি পেতে চলেছে আমিশা অভিনীত ‘গদর ২’।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.