উত্তরায় বাসে আগুনের মামলায় আসামি বিএনপির অজ্ঞাত ১৫০ নেতাকর্মী

0
87

উত্তরা পশ্চিম থানাধীন ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে পাশে ঈগল পরিবহনের একটি বাসে অগ্নিসংযোগ করার অভিযোগে মামলা হয়েছে। এতে বিএনপির ১০০-১৫০ জন অজ্ঞাত নেতাকর্মীকে আসামি করা হয়। মামালার বাদী হয়েছেন ঈগল পরিবহনের কাউন্টার ম্যানেজার বিপ্লব অধিকারী (৫২)।

মামলার এজাহারে বলা হয়- ২৯ জুলাই রাত সাড়ে ৮টার দিকে ঈগল পরিবহনের (ঢাকা মেট্রো-ব-১৪-৬৫০৬) চালক মো. নুর ইসলাম (৩২) এবং হেলপার মো. রিপন হোসেন (২২) বাসটি উত্তরা পশ্চিম থানাধীন ৯নং সেক্টরের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পশ্চিম পাশে আকাশ প্লাজার সামনে দাঁড় করিয়ে রাখেন। চালক খাওয়ার জন্য হোটেলে যান। এ সময় হেলপার বাসের গেট লাগিয়ে পাশে রাস্তার ওপর দাঁড়িয়ে ছিলেন। আনুমানিক রাত সাড়ে ৯টার দিকে চিৎকার চেঁচামেচি শুনে কাউন্টার থেকে বাইরে বের হয়ে কাউন্টার ম্যানেজার  দেখতে পান বিএনপি ও তার অঙ্গসংগঠনের অজ্ঞাতনামা ১০০/১৫০ জন অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায়। এরপর বাসটির জানালা দিয়ে কয়েকটি পেট্রোল বোমা ভেতরে নিক্ষেপ করলে আগুন ধরে যায়।

খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হলে সরকার বিরোধী স্লোগান দিয়ে ঘটনাস্থল থেকে চলে যায়। এরপর ফায়ার সার্ভিস ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনের ঘটনায় ৫৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে এজাহারে উল্লেখ করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.