আ.লীগের শোভাযাত্রা পূর্ব সমাবেশ শুরু

0
125

রাজধানীতে আওয়ামী লীগের শান্তি ও উন্নয়নের শোভাযাত্রা পূর্ব সমাবেশ শুরু হয়েছে। মঙ্গলবার দুপুর সাড়ে ৩টায় রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটের সামনে  এ সমাবেশ শুরু হয়।

বিএনপি-জামায়াতের সন্ত্রাস, জঙ্গিবাদ, নৈরাজ্য, অপরাধনীতি ও অব্যাহত দেশবিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে শান্তি ও উন্নয়নের শোভাযাত্রার আয়োজন করেছে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ।

শোভাযাত্রায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন- আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সভাপতিত্ব করছেন দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী।

সমাবেশের শুরুতেই সংক্ষিপ্ত বক্তব্যে আবু আহমেদ মন্নাফী বলেন, জামায়াত-বিএনপি অনেক উস্কানি দিচ্ছে নির্বাচন বানচাল করতে।

নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, আপনারা সতর্ক থাকবেন। তারা পায়ে পাড়া দিয়ে যদি কোনো পরিবেশ সৃষ্টি করতে চায়, তাহলে উপযুক্ত জবাব দেবেন। আজ সমাবেশ থেকে প্রমাণ করব আওয়ামী লীগ মাঠে আছে। যত বাধাই আসুক, কোনো বাধা আমরা মানি না, মানবো না। শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ আবারও সরকার গঠন করবে, ইনশাল্লাহ।

এরই মধ্যে সমাবেশস্থলে উপস্থিত হয়েছেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম,  অ্যাডভোকেট কামরুল ইসলাম ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক আফম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মির্জা আজম, এসএম কামাল হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, ত্রাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির প্রমুখ।

এর আগে বিভিন্ন ওয়ার্ড ও থানা থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে শোভাযাত্রায় অংশ নেন নেতাকর্মীরা। এছাড়া অনেককেই ঘোড়াগাড়ী ও পিকআপভ্যানে করে বাদ্যযন্ত্র নিয়ে শোভাযাত্রায় অংশ নিতে দেখা যায়। শোভাযাত্রা শুরুর আগেই ইঞ্জিনিয়ার ইনস্টিটিউটের সামনের রাস্তা মৎস্য ভবন থেকে শাহবাগ পর্যন্ত নেতাকর্মীদের পদচারণায় মুখরিত হয়ে ওঠে।

শোভাযাত্রাটি ইঞ্জিনিয়ার ইনস্টিটিউটের সামনে থেকে শুরু হয়ে শাহবাগ, এলিফেন্ট রোড, সাইন্সল্যাবের মোড় দিয়ে ধানমন্ডি ৩২ নম্বরের সামনে গিয়ে শেষ হওয়ার কথা রয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.