আম্বানির ছেলের প্রাক্‌–বিবাহ অনুষ্ঠানে গাইতে কত নিচ্ছেন শাকিরা

0
40
শাকিরা। রয়টার্স

আরও জমজমাট হতে চলেছে ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের দ্বিতীয় প্রাক্‌–বিবাহ অনুষ্ঠানে।

শোনা যাচ্ছে, এবার নাকি অনন্ত-রাধিকার প্রাক্‌–বিবাহ অনুষ্ঠানের পার্টিতে মঞ্চ কাঁপাতে পারেন কলম্বিয়ার গায়িকা শাকিরা। খবর ভারতীয় গণমাধ্যম ডিএনএর

সূত্রের খবর অনুযায়ী, ২৯ মে থেকে ১ জুন পর্যন্ত চলা এই অনুষ্ঠানে রয়েছে আরও চমক। তবে শুধুই শাকিরা নন, মঞ্চ মাতাতে পারেন ডুয়া লিপা ও এ আর রাহমান।

শাকিরা। রয়টার্স
শাকিরা। রয়টার্স

খবর অনুযায়ী, শাকিরা মঞ্চে অনুষ্ঠানের জন্য পারিশ্রমিক হিসেবে নিচ্ছেন ১০ থেকে ১৫ কোটি রুপি।

জানা গেছে, অতিথিদের সঙ্গে বিলাসবহুল ক্রুজে চড়ে দ্বিতীয় প্রাক্‌–বিবাহ অনুষ্ঠান উপভোগ করবেন অনন্ত-রাধিকা। ইতালি থেকে ফ্রান্সের দক্ষিণ প্রান্ত; সমুদ্রপথে প্রায় সাড়ে চার হাজার কিলোমিটার পাড়ি দেবে বিলাসবহুল ক্রুজটি। এ অনুষ্ঠানের অতিথি তালিকায় ৮০০ জনের বেশি মানুষের নাম রয়েছে বলে জানা যাচ্ছে। ক্রুজে থাকবেন প্রায় ৬০০ জন কর্মী।

এই অনুষ্ঠানে সপরিবার শাহরুখ খানকেও আমন্ত্রণ জানানো হবে। আমন্ত্রিতদের তালিকায় থাকবেন সালমান খানও। এ ছাড়া রণবীর-আলিয়া, রণবীর-দীপিকা, নিক-প্রিয়াঙ্কা, সিদ্ধার্থ-কিয়ারা জুটি হাজির থাকবেন এই অনুষ্ঠানে।

শাকিরা। রয়টার্স
শাকিরা। রয়টার্স

তবে নিক জোনাস ছাড়া আর কোনো বিদেশি তারকা হাজির থাকবেন, তা এখনো জানা যায়নি। ইতিমধ্যেই লন্ডনে গিয়ে এই ক্রুজের আয়োজন শুরু করে ফেলেছে আম্বানি পরিবার। জুলাই মাসের প্রথম দিকেই অনন্ত-রাধিকার চার হাত এক হওয়ার কথা। বিদেশে প্রি-ওয়েডিং সেরে মুম্বাইতে বিয়ের আসর বসবে। তবে দিল্লিতেও এক দফা উদ্‌যাপন হতে পারে বলে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.