‘আমাকে বিয়ে করো’

0
412
আরিয়ান খান। ছবি: আরিয়ান খানের ইনস্টাগ্রাম পেজ থেকে নেওয়া হয়েছে।

ইনস্টাগ্রামে একটি ছবি দিয়েছেন আরিয়ান খান, শাহরুখ খানের বড় ছেলে। অন্ধকার ঘর। গায়ে গাঢ় রঙের সোয়েটশার্ট আর হালকা ক্রিম রঙের ট্রাউজার। চোখে লাল রোদচশমা। এক দিন আগে পোস্ট করা এই ছবিতে এরই মধ্যে ২ লাখ ১৫ হাজার ৭৬০টি লাইক পড়েছে। মন্তব্য করা হয়েছে ৭ হাজার ৯৮১টি।

যাঁরা মন্তব্য করেছেন, তাঁদের মধ্যে বেশির ভাগই মেয়ে। এসব মন্তব্যের মধ্যে রয়েছে ‘শাহরুখ খানের ফটোকপি’, কেউ প্রশ্ন করেছেন ‘কেন তুমি এত হট?’ আবার কেউ কেউ তো সরাসরি বলেছেন, ‘আমাকে বিয়ে করো।’ এসব দেখে আরিয়ান খান খুব খুশি হয়েছেন, এমনটা ভাবার কোনো কারণ নেই। কারণ, তিনি ‘বলিউডের কিং খান’ শাহরুখ খানের ছেলে, এরই মধ্যে তাঁরও বড় সংখ্যক ভক্ত তৈরি হয়েছে। আর ভক্তদের কাছ থেকে এমন মন্তব্য শুনে তিনি মোটেও অবাক হননি, বরং তা উপভোগ করছেন।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন থেকে জানা গেছে, আরিয়ান খান এখন যুক্তরাষ্ট্রে পড়াশোনা করছেন। তাঁর পড়ার বিষয় ‘চলচ্চিত্র’। তবে চলচ্চিত্রে অভিনয় নয়, তিনি চলচ্চিত্র পরিচালনার ব্যাপারে বেশি আগ্রহী। তিনি পরিচালক হতে চান। যদিও দুই ছেলেমেয়ে আরিয়ান খান আর সুহানা খানের ব্যাপারে বাবা শাহরুখ খান আগেই বলেছেন, তাঁর ছেলেমেয়ে যদি অভিনয়ের জগতে আসতে চান, আসবেন। এ ব্যাপারে তিনি কখনো বাধা দেবেন না। কিন্তু তাঁর একটি শর্ত আছে, আগে পড়াশোনা শেষ করতে হবে। ছেলেমেয়েও বাবার কথামতো কাজ করছেন।

ইনস্টাগ্রামে এক দিন আগে আরিয়ান খান তাঁর এই ছবি পোস্ট করেছেন।

এদিকে বলিউড আর শাহরুখ খানের সঙ্গে সংশ্লিষ্টদের কাছ থেকে জানা গেছে, শুরুতেই হয়তো পরিচালনা করবেন না আরিয়ান খান। আগে কয়েকটি ছবিতে অভিনয় করবেন। বলিউডের জনপ্রিয় পরিচালক ও প্রযোজক করণ জোহর চান, তাঁর ছবি দিয়েই বলিউডে পা রাখুন আরিয়ান খান। তিনি সেভাবেই পরিকল্পনা করেছেন। সেই ছবিতে আরিয়ান খানের বিপরীতে অভিনয়ের জন্য তিনি নাকি ভেবে রেখেছেন বলিউডের বরেণ্য চিত্রনায়িকা প্রয়াত শ্রীদেবীর ছোট মেয়ে খুশি কাপুরকে।

পরিচালনা কিংবা অভিনয় দিয়ে না হলেও এরই মধ্যে বলিউডে অভিষেক হয়েছে আরিয়ান খানের। তিনি হলিউডের জনপ্রিয় ছবি ‘দ্য লায়ন কিং’-এর হিন্দি সংস্করণে কণ্ঠ দিয়েছেন। গত ১৯ জুলাই ছবিটি যুক্তরাষ্ট্র, ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশে মুক্তি পায়। ছবিতে ‘সিম্বা’র চরিত্রে কণ্ঠ দিয়েছেন তিনি আর শাহরুখ খান কণ্ঠ দিয়েছেন ‘মুফাসা’ চরিত্রে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে